ভোলায় পুলিশের নিয়োগ হবে স্বচ্ছ ও নিরপেক্ষ – পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

ভোলায় পুলিশের কনেস্টেবল নিয়োগ হবে স্বচ্ছ ও নিরপেক্ষ বলে মন্তব্য করেছেন নবনিযুক্ত ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার। ২২ জুন শনিবার সন্ধায় ভোলার নবাগত পুলিশ সুপারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভায় তিনি এ মন্তব্য করেন।
নবাগত পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার আরো বলেন আসছে ২৬ জুন ভোলা পুলিশের কনেস্টেবল নিয়োগ প্রক্রিয়া অনুষ্ঠিত হবে। এ সময় অনেক প্রতারক চক্র নিয়োগের নামে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা হাতিয়ে নিতে চায়। তাই কেউ কারো সাথে কোন অর্থনৈতিক লেনদেন না করার আহবান করছি। ভোলায় পুলিশে নিয়োগ হবে অবাধ ও সুষ্ঠু।
সভার সভাপতি ভোলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার আরো বলেন জেলা পুলিশের প্রধান হিসেবে আমার পথচলায় সকল গনমাধ্যম কর্মিদের সহযোগিতা কামনা করছি। আমার কার্যক্রমের সকল অংশে বিবেচিত থাকবে শুদ্ধাচার। আমি একজন পুলিশ সুপার হিসেবে ভোলার জনগনের জন্য নতুন কিছু করতে চাই। আমি মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্সে থাকবো।
ভোলা জেলা পুলিশ সুপারের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার( প্রশাসন) মীর মোহাম্মদ শাফিন মাহমুদ, ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ভোলা প্রেসক্লাবের সাবেক আহবায়ক ও বিটিভি প্রতিনিধি আবু তাহের, দৈনিক আজকের ভোলা সম্পাদক মো: শওকাত হোসেন, ভোলা প্রেসক্লাবের সম্পাদক অমিতাভ রায় অপু, ভোলা সদর থানার ওসি ছগির মিয়া, জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক শহিদুল ইসলাম, স্পেশাল ব্রান্চের পরিদর্শক জাকির হোসেন সহ বিভিন্ন গনমাধ্যমে কর্মরত সাংবাদিক বৃন্দ

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।