ভোলায় নতুন কমিটির দাবিতে ছাত্রলীগের বিক্ষোভ

স্টাফ রিপোটার , আমাদের ভোলা.কম।

ভোলা জেলা ছাত্রলীগের মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত ঘোষণা করে নতুন কমিটির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে ভোলা জেলার বিভিন্ন কলেজ, থানা ও ওয়ার্ডে ছাত্রলীগ নেতাকর্মীরা।

১৫ জুন শনিবার সন্ধায় ভোলা শহরের সদর রোডে বিক্ষোভ মিছিল করে ভোলা জেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ভোলা জেলা ছাত্রলীগ এর সাবেক সাংগঠনিক সম্পাদক ও সভাপতি পদপ্রার্থী, হিমেল মাহমুদ,ভোলা বোরহান উদ্দীন পলিটেকনিক্যাল ছাত্রলীগ এর সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী, নেওয়াজ শরীফ কুতুব, ভোলা কলেজ ছাত্রলীগ সভাপতি এবং আসন্ন কমিটির সভাপতি পদপ্রার্থী, মোঃখায়রুল ইসলাম (তুহিন) ভোলা সরকারি কলেজ ছাত্রলীগ এর সাধারন সম্পাদক ও সভাপতি পদপ্রার্থী আমিনুল ইসলাম ইভান, ভোলা জেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী ছাত্রলীগ নেতা জাকারিয়া হোসেন অমি সহ ভোলা জেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাএলীগ নেতৃবৃন্দরা।

সমাবেশে বক্তারা বলেন, বাংলাদেশ ছাত্রলীগের গঠনতন্ত্র অনুসারে ভোলা জেলা কমিটির মেয়াদ ১ বছর তা গত ২০১৫ সালের ০৯মে গঠন করা হয়। অথচ বর্তমানে ভোলা জেলা ছাত্রলীগ কমিটি ৪ বছর অতিক্রম করছে। বর্তমানে ১০ সদস্যবিশিষ্ট কমিটির অধিকাংশ নেতাই বিবাহিত,নারী কেলেংকারীতে জড়িত, ঠিকাদারি ব্যবসার সঙ্গে জড়িত এবং অনৈতিক কার্যকলাপ এর সাথে যুক্ত।

এমন অবস্থায় আমরা মেয়াদ উত্তীর্ণ ভোলা জেলা ছাত্রলীগ কমিটি বিলুপ্ত করে নতুন কমিটির দাবি জানাচ্ছি। অবিলম্বে নতুন কমিটি গঠন না করলে ভোলা জেলা ছাএলীগ প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠান, থানা, ইউনিয়ন, ওয়ার্ড ও প্রতিটি ইউনিটের কঠোর আন্দোলন গড়ে তুলার হুশিয়ারি দেন বক্তারা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।