ভোলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে হামলায় বৃদ্ধ আহত, মামলা দায়ের।

ভোলা প্রতিনিধি।

ভোলা সদর উপজেলার উত্তর দিঘলদী ইউনিয়নের 8 নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় মোঃ আবুল কাশেম নামের এক বৃদ্ধ গুরুতর আহত হয়েছেন। আহত আবুল কাশেম বর্তমানে ভোলা সদর হাসপাতালের সার্জারি ওয়ার্ডে ভর্তি রয়েছেন।
আহত আবুল কাশেম বলেন আমি পেশায় একজন কৃষক। কিছুদিন পূর্বে আমার চাষকৃত তরমুজ ক্ষেত হইতে আমার প্রতিবেশী মসু আমার বিনা অনুমতিতে তরমুজ নিয়ে যায়। আমি এ ঘটনা শুনে মসুকে জিজ্ঞেস করি যে সে আমাকে না জানিয়ে কেন তরমুজ ক্ষেত থেকে তরমুজ নিয়ে গেল? তার কাছে জানতে চাইলে সে আমার উপর ক্ষিপ্ত হয়ে আমাকে গালিগালাজ করে এবং  এই বিষয় নিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করে। পরবর্তীতে এই ঘটনাটি আমি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ কে জানাই। এই ঘটনাকে কেন্দ্র করে গত ৫ জুন শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে মসুর ভাই ফজলু মেম্বারের নেতৃত্বে আরিফ, ইব্রাহিম, রফিকুল কাজী,মসু, ফরহাদ, বেল্লাল সহ আরো কয়েকজন একত্র হয়ে দেশীয় অস্ত্রশস্ত্র ও লোহার রড লাঠি সহ ইত্যাদি নিয়ে আমার বসত ঘরের সামনে এসে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে । তখন আমি তাদেরকে গালিগালাজ করতে নিষেধ করি এতে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে এলোপাতাড়ি মারধর করে ফলে আমার শরীরের বিভিন্ন স্থানে জখম  ও রক্তাক্ত হয়। আমার সাথে থাকা ৫৩০০ টাকা হামলাকারীরা নিয়ে যায় । আমার  চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এসে  হামলাকারীদের হাত থেকে আমাকে বাচায় ও আমাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করে। এ হামলার ঘটনায় আমার ভাগিনা সোহেল বাদী হয়ে ভোলা সদর মডেল থানায় একটি মামলা দায়ের করে যাহার নং ১৫/৩৩৪

এ হামলার বিষয়ে জানতে অভিযুক্ত ফজলু মেম্বার ও মসুর সাথে কয়েকবার যোগাযোগের চেস্টা করেও সম্ভব হয়নি।

ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন বলেন এ ঘটনায় মামলা রুজু করা হয়েছে এবং আসামী গ্রেফতারে মামলার তদন্তকারী র্কমর্কতাকে দায়িত্ব দেয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।