ভোলায় জোড়া খুনের প্রধান আসামী ৭ দিনের রিমান্ডে

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

ভোলার বাপ্তায় জোড়া খুনের প্রধান আসামী মামুনকে ৭ দিনের রিমান্ড দিয়েছে বিজ্ঞ আদালত। শুক্রবার ২৮ জুন ভোলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সুলতান মাহমুদ মিলন এর কোর্টে পুলিশ আসামি মামুনের ১০ দিনের রিমান্ড চাইলে আদালত ৭ দিনের রিমান্ড মন্জুর করেন।
ভোলার আলোচিত এই মামলার প্রধান আসামী মামুন দীর্ঘ ১৩ মাস পালাতক থাকার পরে গত ২৬ জুন পিবিআই গ্রেফতার করে তাকে। পিবিআই এর মামলা তদন্তকারি কর্মকর্তা মোঃ আব্দুল মতিন খান। মতিন খান জানান আমি তাকে ধরার জন্য যত প্রকার কৌশল আছে সব প্রয়োগ করেছি। সর্বশেষ পিবিআই বরিশালের এসপি এবং ভোলার নতুন যোগদান করা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার আহমেদ ও পুলিশ হেড কোয়াটারের প্রত্যক্ষ সহযোগিতায় পাবনার সিকদার জুট মিল থেকে তাকে গ্রেফতার করি।
রাষ্ট্র পক্ষে মামলাটি পরিচালনা করেন ভোলার কোর্ট ইনিসপেক্টর রথিন্দ্রনাথ বিশ্বাস। তিনি বলেন, ভোলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট সুলতান মাহমুদ মিলন এর কোর্টে আসামি মামুনের ১০ দিনের রিমান্ড চাইলে আদালত দয়া পরবশ হয়ে ৭ দিনের রিমান্ড মন্জুর করেন। এই রিমান্ড মন্জুর করায় ভোলার এই আলোচিত ডাবল মার্ডারের সকল লুকায়িত রহস্য খুবই দ্রুত সময়ের মধ্যে উম্মোচিত হবে। এবং একই সাথে দ্রুত মামলার তদন্ত কাজও শেষ করা যাবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।