ভোলায় ঈদ বস্ত্র বিতরন করলেন তোফায়েল আহমেদ

কাজি মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা.কম।

ভোলায় গরীব, অসহায় ও দুস্থদের মাঝে ঈদ বস্ত্র বিতরন করেছেন আওয়ামীলীগ উপদেষ্টা মন্ডলীর সদস্য ও বাণিজ্য মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান তোফায়েল আহমেদ এমপি । শনিবার (১ জুন) সকালে শহরের ওবায়দুল হক মহা বিদ্যালয় মাঠে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে গরিব ও দুস্থদের মাঝে যাকাতের শাড়ি-লুঙ্গি বিতরণ করেন তিনি।ঈদুল ফিতর উপলক্ষ্যে তিনি তিন হাজার শাড়ি লুঙ্গি বিতরন করবেন।

ঈদ বস্ত্র  বিতরন অনুষ্ঠানে তোফয়েল আহমেদ বলেন  বিএনপির আজকে করুণ অবস্থা হয়েছে। নির্বাচনে হেরে এখন দলের কঠিন সময়। আমরা আগেই বলেছিলাম ২০১৪ সালের জাতীয় সংসদ নির্বাচন না করে বিএনপি ভূল করেছে।

তিনি বলেন, আবার এবার তারা (বিএনপি) নির্বাচন করেছে। কিন্তু টাকার বিনিময়ে একেক স্থানে ৩/৪জনকে মনোনায়ন দিয়েছে। টাকার বিনিময়ে যে দল দলীয় মনোনায়ন দেয় সেই দলকি নির্বাচনে জয়লাভ করতে পারে প্রশ্ন রাখেন তোফায়েল।

তিনি আরো বলেন, বিএনপি আমলে আমরা ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন করতে পারতাম না। আজকে বঙ্গবন্ধু’র ৭ মার্চের ঐতিহাসীক বক্তৃতা বিশ্বের অন্যতম বক্তৃতা। তাই সত্যকে কখোনো ধামা-চাপা দিয়ে রাখা যায়না।

বাংলাদেশ ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত হতে চলছে। আগে অনেক গরিব মানুষ ছিলো খেতে পারতোনা, এখন সেই অবস্থা নেই। সবাই পেট ভরে খেতে পারছে।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা আওয়ামী লীগ সম্পাদক নজরুল ইসলাম গোলদার ,জেলা আওয়ামী লীগ যুগ্ন-সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, যুগ্ম সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদ ভাইসচেয়্যারমান মো: ইউনুস , পৌর আওয়ামীলগের সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।