ভোলায় অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে ছাই

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

ভোলা সহরের উকিল পাড়ায় হোন্ডার গ্যারেজ ও পুরাতন মালামাল বিক্রীর দোকানে ভয়াবহ অগ্নিকাণ্ডে দুটি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। ল শনিবার(২২জুন)দুপুর দেড়টার দিকে ভোলার পৌর শহরের উকিল পাড়া মসজিদের সামনে এ অগ্নিকাণ্ড ঘটনা ঘটে। আগুন লাগার সাথে সাথে অগ্নীকান্ড ঘটা দোকানের পাশে ওয়ালটন সার্ভিস প্লাজার ৭ টি অগ্নীনির্বাপন সিলিন্ডার থেকে আগুন নিভানোর চেস্টা করা হয়।।পরে স্থানীয় জনতা ফায়ার সার্ভিসের দুটি ইউনিটের সদস্যরা প্রায় একঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। শনিবার সকাল নয়টা থেকে এই এলাকার বিদ্যুৎ বন্ধ ছিল ফায়ার সার্ভিস কর্মীদের ধারণা সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে ধারনা করছেন তারা।এতে একটি হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারির দোকান পুড়ে গেছে।
আগুন লাগার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আগুন লাগার স্থানে পরিস্থিতি স্বাভাবিক রেখেছেন। স্থানীয় লোকজন ও ব্যবসায়ীরা সকলে মিলে আগুন নিয়ন্ত্রণে সাহায্য করায় আগুন বেশি ছড়াতে পারেনি আশে পাশের বিল্ডিং গুলো রক্ষা পেয়েছে।
স্থানীয় সূত্রে জানা গেছে, ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা হলেন ,সিফাত ট্রেডার্স এর মালিক সেলিম মিয়া, এবং মেঘনা অটো গ্যারেজ এর মালিক জাহাঙ্গীর মিয়া। তবে কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এতে ক্ষতির পরিমান দশ লক্ষাধিক টাকা বলে স্থানীয় ব্যবসায়ীরা জানিয়েছেন।
ভোলা সদর ফায়ার সার্ভিস উপ সহকারী পরিচালক মোঃ জাকির হোসেন,বলেন,আজ সকাল নয়টা থেকে এই এলাকার বিদ্যুৎ লাইনের কাজ করার ফলে এলাকার বিদ্যুৎ বন্ধ ছিল আমরা ধারণা করছি সিগারেটের আগুন থেকে আগুনের সূত্রপাত হতে পারে।এতে একটি হোন্ডার গ্যারেজ ও ভাঙ্গারির দোকান পুড়ে গেছে। প্রায়ই৭ থেকে ১০ লাখ টাকার ক্ষতি হতে পারে আশঙ্কা করছি তদন্ত করে বিস্তারিত জানিয়ে দেয়া হবে।
আগুনের খবর পেয়ে তাৎক্ষণিক ভোলা পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর ও জেলা বিএনপির সম্পাদক হারুনুর রশীদ ট্রুমেন ঘটনাস্থলে ছুটে আসেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জানুয়ারি  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।