বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্টিত

নীল রতন , বিশেষ প্রতিনিধি: আমাদের ভোলা.কম।

ভোলার বোহানউদ্দিন উপজেলার স্থানীয় বোরহানউদ্দিন রিপোর্টার্স ইউনিটির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বুধবার গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে বিকাল থেকে রাত ১০ টা পর্যন্ত পর্যন্ত স্থানীয় একটি চাইনিজ রেস্টুরেন্ট ও সংস্থার কার্যালয়ে সম্মেলনের কাজ চলে।
সম্মেলনের প্রথম অধিবেশনে বার্ষিক প্রতিবেদন পেশ করেন, সংগঠনের সাধারণ সম্পাদক নীল রতন দে। বার্ষিক প্রতিবেদন শেষে সর্বসম্মত সিদ্ধান্তে রিপোর্টার্স ইউনিটির অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য ওমর ফারুক তারেক, এসএম আজাদ ও এমরান হোসাইনকে আজীবন সদস্য নির্বাচিত করা হয়। সংগঠনের আনুষ্ঠানিক নানা কার্যাবলী শেষে দ্বিতীয় অধিবেশনে তিন বছরের জন্য কার্যকরী কমিটি গঠিত হয়। দৈনিক কালের কন্ঠের সিনিয়র স্টাফ রিপোর্টার এসএম আজাদ ও সিনিয়র সাংবাদিক ওমর ফারুক তারেক নির্বাচন কার্যক্রম পরিচালনা করেন। তাদের সহায়তা করেন দৈনিক যুগান্তরের স্টাফ রিপোর্টার এমরান হোসাইন।
সম্মেলনে সর্বসম্মত সিদ্ধান্তে এমএইচ শিপন(দৈনিক যায়যায়দিন )সভাপতি ও নীল রতন দে( দৈনিক যুগান্তর) সাধারণ সম্পাদক নির্বাচিত হন। এছাড়া সহ-সভাপতি পদে মো. রিয়াজ(ইনকিলাব), যুগ্ম সাধারণ পদে জোহেব হাসান (দৈনিক সমকাল),সাংগঠনিক পদে মো. নজরুল ইসলাম( দৈনিক মানবকন্ঠ), অফিস বিষয়ক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক পদে মো. রাসেল (দৈনিক বর্তমান),কোষাধ্যক্ষ পদে কাজী আলামিন(বাংলাদেশের খবর) ও নির্বাহী সদস্য পদে শিমুল চৌধুরী(ভোলা নিউজ) ও গোলাম কাদের মুকুট(ডেইলি সান) মুকুট নির্বাচিত হন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।