বোরহানউদ্দিনে দু:স্থ মহিলাদের হাতে ১০ হাজার ঈদবস্ত্র তুলে দিলেন এমপি মুকুল

নীল রতন, বিশেষ প্রতিনিধি।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে ঈদ আনন্দ সবার মাঝে ছড়িয়ে দিতে বোরহানউদ্দিন পৌর এলাকা সহ উপজেলার ৯ ইউনিয়নের অসহায় ও দুস্থ মহিলাদের হাতে ১০ হাজার ঈদবস্ত্র তুলে দিয়েছেন ভোলা-২(বোরহানউদ্দিন-দৌলতখান)আসনের সংসদ সদস্য(এমপি) আলী আজম মুকুল। রোববার উপজেলার কাচিয়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ের সামনে বিতরণ কাজ উদ্বোধন করে তিনি দু:স্থদের হাতে শাড়ি কাপড় তুলে দেন।
এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে সমবেতদের উদ্দেশ্যে তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার বলিষ্ট নেতৃত্বে বিশ^ দরবারে বাংলাদেশ আজ উন্নয়নের রোল মডেল। বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এ কাজ এগিয়ে নিতে দেশের সবার সহযোগীতার পাশাপাশি দেশে বিনিয়োগের সুষ্ঠু পরিবেশ থাকতে হবে। কিন্তু বিএনপি-ঐক্যফ্রন্ট দেশে এবং দেশের বাহিরে ষড়যন্ত্র করছে। তাদের কোন ষড়যন্ত্রই কাজে আসবে না। কোন অপশক্তি চলমান উন্নয়নের অগ্রযাত্রাকে ব্যাহত করতে পারবে না। এ সময় তিনি জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করতে সকলের প্রতি আহবান জানান।
এরপর তিনি টবগী, হাসাননগর, পক্ষিয়া, সাচড়া, বড়মানিকা ইউনিয়ন ও পৌরসভা প্রাঙ্গণে শাড়ি কাপড় বিতরণ করেন। প্রতিটি ইউনিয়নে ১ হাজার করে পৌরসভা সহ উপজেলায় মোট ১০ হাজার শাড়ি কাপড় বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌর মেয়র মো. রফিকুল ইসলাম, উপজেলা নির্বাহি অফিসার মোছা. খালেদা খানম রেখা, বড়মানিকা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি জসিমউদ্দিন হায়দার,টবগী ইউপি চেয়ারম্যান কামরুল আহসান চৌধুরী, কাচিয়া ইউপি চেয়ারম্যান মো. আ. রব কাজী, হাসাননগর ইউপি চেয়ারম্যান মানিক হাওলাদার, সাচড়া ইউপি চেয়ারম্যান মহিবুল্লাহ মৃধা, পক্ষিয়া ইউপি চেয়ারম্যান নাগর হাওলাদার প্রমুখ।

#

ছবি: সংযুক্ত: ভোলার বোরহানউদ্দিন উপজেলায় রোববার অসহায় ও দু:স্থদের মাঝে ঈদবস্ত্র বিতরণ করেন ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুল।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।