পদ্মা সেতু দেখতে গিয়ে নদীতে পরে ভোলার ছাত্রলীগ নেতা নিখোঁজ

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা।

ভোলা জেলার চরফ্যাশন উপজেলা থেকে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান দেখতে গিয়ে ট্রলার উল্টে আল আফছার তামিম (২৬) নামে এক ছাত্রলীগ নেতা নিখোঁজ হয়েছেন।
তিনি ভোলা চরফ্যাশন পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের আনসারিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক একে এম মজির উদ্দিনের ছেলে।

তামিম চরফ্যাশন সরকারি কলেজের অর্নাস ৪র্থ বর্ষের ব্যবস্থাপনা বিভাগের শিক্ষার্থী এবং চরফ্যাশন সরকারি কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বলে জানা গেছে।

শনিবার (২৫ জুন) দুপুরে পদ্মা নদীর কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগে প্রবল স্রোতে ট্রলার উল্টে যায়। এতে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান সোহাগ বিআইডব্লিউটিএর সহকারী পরিচালক শরিফ ইসলাম, চরফ্যাশনের যুবলীগ নেতা আসাদুজ্জামান খান মামুনসহ ছয়জন পদ্মা নদীতে পড়ে যান। পরে অন্য ট্রলার ও স্পিডবোড এসে মেহেদী হাসান সোহাগসহ পাঁচজনকে আহত অবস্থায় উদ্বার করেন। আহতরা শ্রীনগর ষোলগর সরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এনামুল আহসান আসিফ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে চরফ্যাশন থেকে গতকাল বিকেলে উপজেলা আওয়ামী লীগের সঙ্গে আমরা উপজেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা তাসরিফ-৪ লঞ্চে করে পদ্মা সেতুর উদ্বোধন স্থলে আসি। উদ্বোধন শেষে চরফ্যাশন উপজেলা ছাত্রলীগ সভাপতিসহ ছয়জন ঢাকা যাওয়ার উদ্দেশ্যে কাঁঠালবাড়ী ঘাট থেকে মাওয়া ঘাটে যাওয়ার জন্য একটা ট্রলারে ওঠেন।
মাওয়া ঘাটে পৌঁছানোর পাঁচ মিনিট আগেই প্রবল স্রোতে ট্রলারটি উল্টে যায়। পরে পাশে থাকা অন্য ট্রলার ও স্পিডবোট এসে সভাপতিসহ পাঁচজনকে উদ্ধার করেন। ট্রলারে থাকা চরফ্যাশন কলেজ ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক আল আফছার তামিম এখনো নিখোঁজ রয়েছেন আছেন।

চরফ্যাশন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইউসুফ হোসেন ইমন বলেন, আমরা উদ্বোধনী অনুষ্ঠান শেষ করে ভোলায় ফেরার পথে চাঁদপুর প্রান্তে পৌঁছালে বিষয়টি জানতে পারি। বিষয়টি জানার পর স্থানীয় প্রশাসন ও কোস্টগার্ডকে জানিয়েছে। তারা উদ্ধার অভিযান চালাচ্ছেন বলে আমাদের কে নিশ্চিত করেছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।