পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে ভোলায় পুলিশের আনন্দ শোভাযাত্রা

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

“আমার টাকায় আমার সেতু, বাংলাদেশের পদ্মা সেতু” এ শ্লোগানে (২৫ জুন ২০২২) বাঙালী জাতির জীবনে এক অবিস্বরণীয় দিন। শনিবার উদ্বোধন হলো কোটি মানুষের স্বপ্নের পদ্মা সেতু । পদ্মা সেতু শুধু রড-সিমেন্টের অবকাঠামো নয়; এটি বাংলাদেশের অহংকার, আত্মমর্যাদা ও সক্ষমতার প্রতীক। পদ্মা সেতু উদীয়মান বাংলাদেশের শৌর্য বীর্যের প্রতিফলন। পদ্মা সেতু শুধু বাংলাদেশে নয়, আঞ্চলিক ও আন্তর্জাতিক পর্যায়েও সাড়া ফেলেছে।

স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষ্যে দিনটিকে স্মরণীয় করে রাখতে সারাদেশের ন্যায় ভোলা জেলা পুলিশ এক বর্ণ্যাঢ্য আনন্দ শোভাযাত্রা আয়োজন করে। ভোলা জেলা পুলিশ সুপারের নেতৃত্বে সকাল ৯ টায় ভোলা সদর মডেল থানা প্রাঙ্গণ হতে শোভাযাত্রা টি বের হয়। শোভাযাত্রায় সকল স্তরের পুলিশ সদস্য এবং কমিউনিটি পুলিশ সদস্যগন অংশগ্রহন করেন। এছাড়াও পুলিশের একটি সুসজ্জিত গাড়িবহর পদ্মা সেতু উদ্বোধনী থিম সং বাজিয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। এরপর ভোলা জেলা প্রশাসনের উদ্যোগে জেলার সকল সরকারি, আধা-সরকারি প্রতিষ্ঠান অফিস, স্কুল, কলেজ, জনপ্রতিনিধি, সাংবাদিক এবং সর্বস্থরের জনসাধারণের সমন্বয়ে স্বপ্নের পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালিতে যোগদান করা হয়। উক্ত র‌্যালিটি জেলা প্রশাসকের কার্যালয় হতে শুরু করে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ সভাস্থলে এসে শেষ হয়।

উক্ত র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ তৌফিক-ই-লাহী চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম (বিপিএম, পিপিএম)। র‌্যালি শেষে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে বড় পর্দায় পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান সরাসরি উপভোগ করা হয়। এ সময় জেলা পুলিশের পক্ষ থেকে আগত শিশু-কিশোরসহ সকলের মাঝে চকলেট, বাতাশা-মিস্টি বিতরণ করা হয়। বেলুন ও পায়রা উড়িয়ে এবং মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠান শেষ হয়। অতঃপর পুলিশ সদস্যগণ জেলা পুলিশ লাইন্সে পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে আয়োজিত মধ্যাহ্নভোজে অংশগ্রহন করেন।

 

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

আগষ্ট ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« জুলাই  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।