নিয়োগে প্রতারনা ঠেকাতে ভোলা পুলিশ সুপার এর লিফলেট বিতরণ

কাজি মহিবুল্লাহ আযাদ , আমারেদ ভোলা.কম।

ভোলায় পুলিশের কনেস্টেবল নিয়োগ স্বচ্ছ ও নিরপেক্ষ করতে প্রতারণা ঠেকাতে এবং  যোগ্য ও মেধাবীদের টাকা ছাড়া নিয়োগ দিতে ভোলার নবাগত পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার এর উদ্যোগে বিশেষ উদ্যোগ গ্রহণ করেছে।

মানুষকে সচেতন করতে ভোলায় ৯টি থানায় অলিগলিতে মাইকিং ও লিফলেট বিতরন করা হয়। গত কয়েক দিন ধরে এই প্রচারনা চালানো হয় জেলার বিভিন্ন পয়েন্টে।

জানা গেছে, আগামী ২৬ জুন (বুধবার) সকাল ৮টায় ভোলা পুলিশ লাইন মাঠে নারী/পুরুষ মিলিয়ে কনস্টেবল পদে ২০৩ জনকে নিয়োগ দেয়া হবে। পুলিশ বাহিনীর গর্বিত সদস্য হতে ইচ্ছুকদের প্রয়োজনীয় কাগজপত্রসহ যথাসময়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

এ নিয়োগে শুধুমাত্র যোগ্য ও মেধাবীদের চাকরি দেয়া হবে। যাতে কোনো প্রতারকের ফাঁদে কেউ পা না বাড়ান এবং কোনো ধরনের লেনদেন না করেন, এজন্য জনসচেতনতা বাড়াতে   মাইকে প্রচারণা ও লিফলেট বিতরন করছে জেলা পুলিশ। শুধু ঘুষ বা প্রতারণা ঠেকানোই নয়। মাইকিং করায় অনেক যোগ্য প্রার্থী নিয়োগের খবর পেয়ে অংশ নেয়ার সুযোগ পাবেন বলেও মনে করছেন স্থানীয়রা।

নবাগত পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, আসছে ২৬ জুন ভোলা পুলিশের কনেস্টেবল নিয়োগ প্রক্রিয়া অনুষ্ঠিত হবে। এ সময় অনেক প্রতারক চক্র নিয়োগের নামে বিভিন্ন লোকের কাছ থেকে টাকা হাতিয়ে নিতে চায়। তাই কেউ কারো সাথে কোন অর্থনৈতিক লেনদেন না করার আহবান করছি। সম্পূর্ণ যোগ্যতার ভিত্তিতে তাদের চাকরি হবে। আমি দেখিয়ে দিতে চাই  যোগ্যতার ভিত্তিতে পুলিশ বিভাগে চাকরি হয়। এ ব্যাপারে কেউ একটি পয়সাও নিতে পারবেন না। কারো তদবিরে কোনো কাজ হবে না। সম্পূর্ণ স্বচ্ছ প্রক্রিয়ায় পুলিশ সদস্য নিয়োগ  দেয়া হবে। ভোলায় পুলিশে নিয়োগ হবে অবাধ ও সুষ্ঠু।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।