সাংবাদিক রোজিনা ইসলামের মুক্তির দাবিতে চরফ্যাসনে মানববন্ধন

এম আবু সিদ্দিক, চরফ্যাসন থেকে।।

দৈনিক প্রথম আলোর সিনিয়র প্রতিবেদক রোজিনা ইসলামকে পেশাগত দায়িত্ব পালনের সময় আটকে রেখে মানসিক, শারীরিক নির্যাতন ও হয়রানি মুলক মামলায় গ্রেফতারের প্রতিবাদে ও অনতিবিলম্বে মুক্তির দাবিতে ভোলার চরফ্যাসনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ হয়েছে।

বৃহস্পতিবার (২০ মে) সকাল সাড়ে ১০টায় চরফ্যাসন সাংবাদিক কল্যান তহবিল ও চরফ্যাসন অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর উদ্যোগে পৌর শহরের সদর রোডে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিক ও সংহতি প্রকাশ করে সাধারন মানুষ অংশ নেয়।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন চরফ্যাসন সাংবাদিক কল্যাণ তহবিলের সভাপতি ইয়াছিন আরাফাত,

সাধারণ সম্পাদক এম. আমির হোসেন, চরফ্যাসন অনলাইন জার্নালিস্ট এসোসিয়েশন এর সভাপতি ও

সমকাল প্রতিনিধি নোমান সিকদার, সাধারণ সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মিজান নয়ন। উপস্থিত ছিলেন চরফ্যাসন প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি

আবু সিদ্দিক, নির্বাহী সদস্য শহিদুল ইসলাম দুলাল, দিনকালের প্রতিনিধি কামাল মিয়াজী,

সংবাদ প্রতিনিধি শহিদুল ইসলাম জামাল, মানব জমিন প্রতিনিধি শাহাবুদ্দিন সিকদার, খবর পত্রের প্রতিনিধি অশোক সাহা, কালের কন্ঠ প্রতিনিধি কামরুল সিকদার, সংগ্রাম প্রতিনিধি লোকমান হোসেন, যায়যায়দিন প্রতিনিধি মাইনউদ্দিন জমাদার, জনতার প্রতিনিধি মাহবুবুর রহমান নাজমুল , সংবাদ প্রতিদিন প্রতিনিধি নুরুল্লাহ ভূইয়া, ভোরের কাগজ প্রতিনিধি সোয়েব চৌধুরী,আমার সংবাদ প্রতিনিধি নোমান চৌধুরী, এশিয়ান টেলিভিশন প্রতিনিধি ইলিয়াছ আহাম্মেদ, কিউটিভি প্রতিনিধি তসলিম আখন, মাতৃজগত প্রতিনিধি জুয়েল প্রমুখ।

বক্তারা বলেন, একজন সিনিয়র সাংবাদিক যদি তার পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে এভাবে নির্যাতনের শিকার হয়, তাহলে স্বাধীন সাংবাদিকতা আজ কোথায় ? প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকান্ডে সাংবাদিকদের ভূমিকা সর্বমহলে প্রশংসনীয় অথচ কিছু দুর্নীতিবাজ কর্মকর্তা সাংবাদিক মহলকে সরকারের মুখোমুখি দাড় করানোর অপচেষ্টা করছে । পরিশেষে দুর্নীতিবাজ কর্মকর্তাদের গ্রেফতার ও সাংবাদিক রোজিনা ইসলামের অনতিবিলম্বে নি:শর্ত মুক্তি দাবী করা হয় প্রতিবাদ সমাবেশে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।