ভোলায় গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার, পরিবারের দাবী আত্মহত্যা

কাজী মহিবুল্লাহ আজাদ,আমাদের ভোলা ।
ভোলার সদর উপজেলায় সামিয়া নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার সন্ধ্যায় ভোলা সদর মডেল থানার পুলিশ গৃহবধূর মরদেহ উদ্ধার করে। সামিয়ার পরিবার বলছে, তিনি মোবাইল ফোনে স্বামীর সঙ্গে ঝগড়ার পর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

সামিয়া সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের পাঙ্গাশিয়া গ্রামের সিদ্দিক মাষ্টারের পালক মেয়ে ও পটুয়াখালী জেলার দুমকি উপজেলার নজরুল ইসলামের স্ত্রী।

সামিয়ার বাবা সিদ্দিক মাস্টার বলেন, ‘গত বছর ভোলার লালমোহনে এক ছেলের সঙ্গে সামিয়ার বিয়ে হওয়ার কথা ছিল। কিন্তু বিভিন্ন কারণে তার সেখানে আর বিয়ে হয়নি। পরে গত বছর জুন মাসের দিকে পটুয়াখালী জেলার দুমকি উপজেলার মো. নজরুল ইসলামের সঙ্গে সামিয়ার বিয়ে হয়। বিয়ের পর থেকে সামিয়া আমাদের বাড়িতেই থাকতো। আর নজরুল মাঝে মাঝে আমাদের বাড়িতে আসতো। হঠাৎ করে আজকে সামিয়ার সঙ্গে তার স্বামীর ফোনে ঝগড়া হয়। এরপরই সে আত্মহত্যা করে।’

সামিয়ার মা নাজমা জানান, বিকেলে তিনি রান্নাঘরে কাজে ব্যস্ত ছিলেন। পরে ঘরে এসে দেখেন সামিয়া ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তবে সামিয়া পেটের ব্যথায় আত্মহত্যা করেছেন বলে তিনি দাবি করেন।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মে. এনায়েত হোসেন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছি। ময়নাতদন্তের রিপোর্ট এলে মৃত্যুর আসল কারণ জানা যাবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।