ভোলার বাণী পত্রিকা অফিস পরিদর্শণে আসেন ভোলা-৩ আসনের এমপি নুরুন্নবী চৌধুরী শাওন

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা ॥

ভোলার পাঠকপ্রিয় দৈনিক ভোলার বাণী অফিস পরিদর্শনে আসেন ভোলা-৩ আসনের সাংসদ করোনা যোদ্ধা আলহাজ্ব নুরনবী চৌধুরী শাওন এমপি। বৃহস্পতিবার (২০ মে) দুপুরে শহরের জাহান-আরা-আর্কেড এর দ্বিতীয় তলায় ভোলার বাণীর কার্যালয়ে আসেন তিনি। এসময় লালমোহন-তজুমুউদ্দিনের গণমানুষের নেতা করোনা যোদ্ধা এমপি শাওনকে প্রথমে ভোলার বাণী লোগো সম্বলিত উত্তরিয় পড়িয়ে দেন সম্পাদক মাকসুদুর রহমান। পরে ফুলেল শুভেচ্ছা জানান দৈনিক ভোলার বাণীর পরিবারের সদস্যরা।

পরিদর্শনে এসে দ্বীপবন্ধু শাওন বলেন, ভোলার বাণী একঝাঁক তরুণ মেধাবী সংবাদকর্মী নিয়ে যেভাবে ভোলার সকল চিত্র তুলে ধরে পাঠকের মাঝে নিয়ে আসছেন এটা সত্যিই প্রংশনীয়। তিনি বলেন, ভোলা সদর আসনের সাংসদ এবং সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ সাহেবসহ আমরা যে ৩ জন তরুণ সাংসদ রয়েছি, আমাদের উন্নয়নের চিত্র এবং সমস্যাগুলোও তুলে ধরার মাধ্যমে ভোলাকে আরো এগিয়ে নিতে হবে। এ সময় তিনি বলেন, তোফায়েল আহমেদ এর মত নেতা পেয়ে আমরা গর্বিত। মুক্তিযুদ্ধের স্বপক্ষের শক্তি হিসেবে ভোলায় এই পত্রিকাটি ভালো ভুমিকা রাখবে বলে আমি বিশ্বাস করি।
করোনা যোদ্ধা আলহাজ্ব শাওন বলেন, আমি ব্যক্তিগত ভাবে মিডিয়া বান্ধব মানুষ। আমার স্ত্রীও বরিশালের আঞ্চলিক একটি পত্রিকার সাথে সম্পৃক্ত। এসময় সবার সম্মতিক্রমে তিনি ভোলার বাণী উপদেষ্টা হিসেবে মতামত দিয়ে বলেন, আজ থেকে আমি এই পত্রিকার উপদেষ্টা হিসেবে থাকবো।
এসময় উপস্থিত ছিলেন চ্যানেল আই এর জেলা প্রতিনিধি হারুন উর রশিদ, ভোলা প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক, নিউ ন্যাশন প্রতিনিধি আবদুস সহিদ তালুকদার, ভোলার বাণীর স্টাফ রিপোর্টার এবং তজুমউদ্দিন প্রেসক্লাবের সভাপতি রফিক সাদী, লালমোহন প্রতিনিধি জাহিদুল ইসলাম দুলাল, ভোরের কাগজ প্রতিনিধি এইচ এম নাহিদ, ভোলার কথা অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক ইলিয়াস চৌধুরী, ভোলা ক্রাইম অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক মারুফ মিহির, ভোলার আলো অনলাইন নিউজ পোর্টালের সম্পাদক বেল্লাল নাফিজ, ভোলার বাণী পরিবারের সদস্য জে আই সবুজ, ইমরান হোসেন, মহিউদ্দিন আহমেদ, এম. শরীফ হোসাইন, শাহীন কাদের, এম রহমান রুবেল, ইয়ামিন হোসেন, আজিজুল ইসলাম, মাহে আলম, মেজবা উদ্দিন টুটুল, আবুল হোসেন (মিম), এম জামিল হোসেন, আরিফ হোসেন, এইচ এম এরশাদ, মনজুর রহমান কামরুল, বিটিভি ও মাই টিভি’র ফটো সাংবাদিক রানা ইসলাম, চ্যানেল আই’র ফটো সাংবাদিক অজিত চন্দ্র, বদরুল আলম লাভু প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।