ভোলায় পুলিশ সদস্যদের দক্ষতা উন্নয়ন কোর্স এর সমাপনী

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

বাংলাদেশ পুলিশের সম্মানিত ইন্সপেক্টর জেনারেল ড. বেনজির আহমেদ, বিপিএম (বার), এর সার্বিক তত্ত্বাবধানে বাংলাদেশ পুলিশের ১০৫টি ভেন্যুতে সকল পদমর্যাদার সদস্যদের নিয়ে ০৬ দিন ব্যাপি পদমর্যাদাভিত্তিক প্রশিক্ষণ কর্মসূচি শুরু হয়েছে। এই কর্মসূচির অংশ হিসাবে ভোলা জেলায়ও শুরু হয়েছে প্রশিক্ষণ কর্মসূচি।
বৃহস্পতিবার (২৬ মে) ভোলা পুলিশ লাইন্সে বাংলাদেশ পুলিশের নায়েক/কনস্টেবল’দের দক্ষতা উন্নয়ন কোর্স এর ৬ষ্ঠ ব্যাচের কোর্স সমাপনী ও সনদপত্র বিতরন অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, প্রশিক্ষণের উদ্দেশ্য হচ্ছে কোন ব্যক্তির জ্ঞান ও দক্ষতা বৃদ্ধি করা এবং দৃষ্টিভঙ্গীর পরিবর্তন সাধন করে কোন নির্দিষ্ট বিষয়ে তার যোগ্যতার উন্নতি সাধন করা। তিনি আরো বলেন এ প্রশিক্ষণ পুলিশ সদস্যদের আরো দক্ষ ও স্মার্ট করে তুলবে। এক সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কোর্সে পুলিশের বাস্তব কর্মজীবনের দক্ষতা উন্নয়ন সংক্রান্ত বিষয় অন্তর্ভুক্ত করা হয়েছে যা পুলিশের চাকরির শেষ দিন পর্যন্ত কাজে লাগবে।

এ সময় তিনি মেধাক্রম অনুযায়ী প্রশিক্ষনার্থীদের সনদপত্র প্রদান করেন। এক সপ্তাহ মেয়াদী প্রশিক্ষণ কোর্সে প্রথম স্থান অধিকারকারী কনস্টেবল/১০৩৩ নির্মল চন্দ্র রায়’কে ক্রেস্ট ও সনদ পত্র প্রদান করেন ।

এ সময় মোঃ ফরহাদ সরদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), আর আই পুলিশ লাইন্স, আরওআই রিজার্ভ অফিস ভোলা সহ প্রশিক্ষনার্থীগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।