ভোলা প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদকের দায়িত্ব পেলেন তরুণ সাংবাদিক আরিয়ান আরিফ

বিশেষ প্রতিনিধি ।

দ্বীপজেলা ভোলার জনপ্রিয় অনলাইন সংবাদমাধ্যম ভোলা প্রতিদিন পত্রিকার বার্তা সম্পাদক হিসেবে দায়িত্ব পেলেন ভোলার উদীয়মান তরুণ সাংবাদিক মোঃ আরিয়ান আরিফ।

তরুণ সাংবাদিক মোঃ আরিয়ান আরিফ জাতীয় দৈনিক “দৈনিক ওলামা কন্ঠ” সহ বেশ কয়েকটি স্থানীয় পত্রিকায় সুনামের সহিত কাজ করেছেন।সাংবাদিকতার পাশাপাশি তিনি ভোলার সেচ্ছাসেবামূলক কাজে নিয়োজিত রয়েছেন।

তিনি বেশকিছু সামাজিক সংগঠনের সাথে দায়িত্ব থেকে সামাজের উন্নয়ন মূলক কাজ করে যাচ্ছে। এর মধ্যে উল্লেখ্যযোগ্য হলে, তিনি বর্তমান প্রথম আলো বন্ধুসভার ভোলা জেলা শাখার সাংগঠনিক সম্পাদক, ভোলা মানব কল্যাণ যুব সংঘের যুগ্ম আহ্বায়ক, ব-দ্বীপ ফোরামের প্রচার সম্পাদক, হিমু পরিবহনে ভোলা জেলা শাখার সাধারন সম্পাদক ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির আর.সি.ওই. এর দায়িত্বশীল হিসেবে সামাজে অসহায়, অবহেলিত মানুষের পাশে দাঁড়িয়ে এবং দেশের যে কোন দূর্যোগে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

শনিবার (৮ মে) ভোলা প্রতিদিনের সম্পাদক ও যমুনা টিভির স্টাফ রিপোর্টার এইচ. এম. জাকির তার এক বার্তায় “বার্তা সম্পাদক” হিসেবে নবনিযুক্ত হওয়ার বিষয়টি ঘোষণা করেন।এসময় অত্র পত্রিকার প্রকাশক সাখাওয়াত শাকিল তাকে বার্তা সম্পাদক হিসাবে নিয়োগ পত্র দিয়ে স্বাগত জানান।

এছাড়াও নবনিযুক্ত আইন উপদেষ্টা বার্তা সম্পাদককে ভোলা প্রতিদিন পত্রিকার দায়িত্বরত বিভিন্ন জেলা উপজেলার প্রতিনিধিগন অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

জনাব আরিয়ান আরিফ পত্রিকায় বার্তা সম্পাদক হিসেবে নিয়োগ দেওয়ায় উক্ত পত্রিকার সম্পাদক জনাব এইচ. এম. জাকির, প্রকাশক সাখাওয়াত শাকিল ও ব্যবস্থাপনা সম্পাদক ইসমাইল হোসেন আরিফ কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

ভোলা প্রতিদিন পত্রিকার সম্পাদক এইচ. এম. জাকির এ প্রসঙ্গে বলেন আরিয়ান আরিফ একজন শিক্ষিত স্মার্ট ও তরুণ সাংবাদিক। আমাদের পরিবারে তাকে আমরা স্বাগত জানাই। এবং আমি তার উত্তরোত্তর সাফল্য কামনা করি। তিনি তার অভিজ্ঞতা দিয়ে ভোলা প্রতিদিন পত্রিকাকে অনেক দূর এগিয়ে নিয়ে যাবেন বলে আমি বিশ্বাস করি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।