রাজাপুরে বসত বাড়ীতে হামলা ভাংচুর, আহত ৪


স্টাফ রিপোটার, আমাদের ভোলা.কম।

ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে বসতবাড়ীতে হামলা ভাংচুর এর অভিযোগ উঠেছে এতে শিক্ষার্থীসহ ৪জন আহত হয়েছেন। বর্তমানে আহতরা ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।
আহত ও স্থানীয় সূত্রে জানা যায়, রাজাপুর ইউনিয়ন এক সময় মেঘনা নদীর মধ্যে ছিলো। সেখানে চর পরার পর ঐ জমিতে আজ থেকে ৪৫ বছর আগ থেকে বাড়ী করে বসবাস করে মৃত্যু ছিদ্দিক পাটোয়ারীর ছেলে শহীদ পাটোয়ারী।
কিন্তু হঠাৎ শনিবার ভোরে স্থানীয় কালুপুর গ্রামের ভুট্টো কবিরাজ, মোস্তফা কবিরাজ, নজরুল, বাবুল মিস্ত্রি, কামরুল, মিয়া হাওলাদার এর নেতৃত্বে ৩০/৪০ জন লোক ঐ শহীদ পাটোয়ারীর বসত বাড়ীর জমি দখল করতে যায়। এসময় শহীদ পাটোয়ারী ও তার নাতি দশম শ্রেণির শিক্ষার্থী জাহিদ বাধা দিতে আসলে তাকে পিটিয়ে ও কুপিয়ে আহত করেন ভুট্টা কবিরাজ গংরা । পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান।
বর্তমানে তারা সদর হাসপাতালের পুরুষ সার্জারী ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন।
তবে কবিরাজ গ্রুপের ও দুইজন আহত হয়েছেন বলে তারা দাবী করেছেন কিন্তু হাসপাতালে গিয়ে তাদের কাউকে পাওয়া যায়নি।
শহীদ পাটোয়ারী জানান, আমার ৪৫ বছরের বসতী বাড়ী হঠাৎ কার্ডধারী হিসেবে দাবী করছেন ভূট্রো কবিরাজ রা।
স্থানীয়রা জানান, ভূট্রো কবিরাজগংরা কয়েক জনের একটি গ্রুপ কয়েক মাস মাস পর পর এসেই মানুষের বসত বাড়ী ঘর দাবী করে হামলা ভাংচুর চালায় আমরা এই ভূমিদস্যুদের হাত থেকে রক্ষা চায়।
ভুক্তভোগী পরিবারটি প্রশাসনের উদ্ধোতন কতৃপক্ষের হস্তক্ষেপ কামনা করছেন। ইলিশা পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মোক্তার হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন আমি ঘটনা স্থল পরিদর্শন করেছি।
এঘটনায় শহিদ পাটোয়ারীর পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে বলে জানা গেছে

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।