মেয়রের অনুরোধে কর্মবিরতি প্রত্যাহার করলো ভোলা পৌরসভার কর্মচারীরা

কাজী মহিবুল্লাহ আজাদ।

গত ৪দিন ভোলায় সব ধরনের পৌর কার্যক্রম ও নাগরিক সুবিধা বন্ধ ছিলো। আজ মেয়রের অনুরোধে ভোলা পৌরসভার অনির্দিষ্টকালের জন্য ঘোষিত কর্ম বিরতি প্রত্যাহার করলেন কর্মকর্তা-কর্মচারিরা। পৌরবাসীর ভোগান্তির কথা শুনে ঢাকা থেকে এসেই কর্মচারীদের সাথে দফায় দফায় বৈঠকে বসেন মেয়র। বৈঠকের একপর্যায়ে মেয়র মনিরুজ্জামানের অনুরোধে সাময়িকভাবে কর্মবিরতি প্রত্যাহার করেন পৌর কর্মকর্তা কর্মচারীরা।

আজ (১২ মে) বিকাল তিনটায় ভোলার সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে মেয়র মনিরুজ্জামান মনির বলেন, আজ যে সকল কাউন্সিলররা আমার বিরুদ্ধে অভিযোগ করেছে তাদের অপকর্ম সম্পর্কে পৌরবাসী সম্পূর্ন রুপে ওয়াকিবহাল। বিনাভোটে নির্বাচিত এসব কাউন্সিলররা প্রত্যেকেই সালিশ বিচার থেকে টাকা কামায়। তাদের অন্যায় অত্যাচারে সুধু পৌরসভার কর্মচারিরাই নয় পুরো পৌরবাসী অতিষ্ঠ। পৌরসভার কাউন্সিলররা সবাই ঠিকাদারি করে টাকা কামিয়েছেন। রমজানের কথা চিন্তাকরে পৌর সার্ভিস এসোসিয়েশনের সভাপতি আব্দুল আলিমের মধ্যস্থতায় এবং আমার অনুরোধে কর্মবিরতি প্রত্যাহার করেছেন পৌর কর্মচারী কর্মকর্তারা। তারা এখন থেকে নিরবিচ্ছিন্ন ভাবে কাজ করে কয়েক দিনের জমানো ময়লাও পরিস্কার করে ফেলবেন। এছাড়া আজ সন্ধা থেকে পৌর এলাকায় বৈদ্যুতিক লাইট ও জ্বলবে।
ভোলা পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের সভাপতি সভাপতি মীর আলাউদ্দিন সাংবাদিকদের জানান, এখন থেকে সকল ধরনের কর্ম-বিরতি প্রত্যাহার করে কর্মচারীরা কাজে যোগদান করেছেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।