মূর্তি স্থাপনের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ

কাজী মহিবুল্লাহ আজাদ , অঅমাদের ভোলা.কম।

ভোলা বাপ্তা বাসষ্ট্যান্ড রোড ও কালীবাড়ী মোড়ে ভাষ্কর্যের নামে মুর্তি স্থাপন করার প্রতিবাদে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ভোলা জেলার উদ্যোগে সোমবার (১৩ মে’১৯ ইং) সকাল ১১ ঘটিকায় ভোলা জেলা সভাপতি আল্লামা মুফতী ইয়াছিন নবীপুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান এর পরিচালনায় এক বিশাল বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

মিছিলটি ভোলা হাটখোলা মসজিদ চত্বর থেকে শুরু হয়ে কালিনাথ রায়ের বাজার ও বাংলাস্কুল মোড় হয়ে জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে এসে সমাপ্ত হয়। বিক্ষোভ মিছিল শেষে মাননীয় জেলা প্রশাসক জনাব মোহাম্মদ মাকসুদুল আলম বরাবর স্মারকলিপি পেশ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ ভোলা জেলা সভাপতি আল্লামা মুফতী ইয়াছিন নবীপুরী, সহ-সভাপতি মাওলানা মুহাম্মদ আব্দুর রহীম, সাধারণ সম্পাদক মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান, মাওলানা তাজউদ্দিন ফারুকী, মাওলানা আতাউর রহমান মোমতাজী, মাওলানা মুহাম্মদ তরিকুল ইসলাম, মাওলানা মুহাম্মদ মোরশেদ আলম সহ প্রমূখ নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ বলেন, ভাষ্কর্যের নামে শহরের বিভিন্ন মোড়ে মোড়ে স্থাপিত মূর্তি অনতিবিলম্বে অপসারণ করতে হবে। এবং ভোলার আর কোথাও নতুন করে ভাষ্কর্য বা প্রতিকৃতির নামে কোন প্রাণী, জীবজন্তু বা মানুষের মুর্তি স্থাপন করা যাবে না। প্রয়োজনে সে স্থানে বাংলাদেশের জাতীয় ফুল বা ফল অথবা ইসলামিক ভাষ্কর্য স্থাপন করা যেতে পারে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।