ভোলায় ৫ সন্তানের জননী অন্তঃসত্ত্বা নারীকে গলা কেটে হত্যা

ইয়াছিনুল ইমন, আমাদের ভোলা।

ভোলার ইলিশায় ৪ মাসের অন্তঃসত্ত্বা এক নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৫ মে) দিবাগত রাতে সদর উপজেলার ২নম্বর ইলিশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাজিকান্দি এলাকায় এ হত্যার ঘটনা ঘটে। সকাল ৯টার দিকে পুলিশের টিম ঘটনাস্থলে পৌঁছে ঘটনার রহস্য উদঘাটনে কাজ শুরু করেছে।

খুন হওয়া বিবি কুলসুম (৪০) ওই গ্রামের মো. তছির আহমেদ মাঝির স্ত্রী এবং ৫ সন্তানের জননী। তিনি ৪ মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। তার স্বামী তছির পেশায় জেলে। ভোলা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শাহীন ফকির বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহতের স্বজনরা জানান, প্রতিপক্ষের সঙ্গে জমিসংক্রান্ত বিরোধের মামলার ভয়ে ঈদের আগ থেকে কুলসুমের স্বামী অন্যত্রে পালিয়ে বেড়াচ্ছেন। ঘটনার দিন রাতে কুলসুম ছোট ৩ সন্তান নিয়ে ঘরে ঘুমিয়েছিলেন। কখন কারা কুলসুমকে হত্যা করেছে তা কেউই টের পায়নি। স্বামী তছির রাত থেকে কুলসুমের ফোনে একাধিকবার কল দিয়েছে। কল রিসিভ না হওয়ায় তছির তার বড় ছেলেকে সোমবার সকালে ফোন করে বাড়িতে যেতে বলে (বড় ছেলে বিয়ে করে একই গ্রামে থাকে)। বড় ছেলে বাড়িতে গিয়ে এ হত্যাকাণ্ড দেখতে পান। খবর পেয়ে তছিরও বাড়িতে ছুটে আসেন।

ওসি মো: শাহীন ফকির জানান, লাশের সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানোর কার্যক্রম চলমান রয়েছে। ময়নাতদন্ত শেষে অন্তঃসত্ত্বার বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

ঘটনার রহস্য উদঘাটনে জেলা পুলিশ, জেলা গোয়েন্দা (ডিবি) ও সিআইডির টিম মাঠে কাজ করছে। পুলিশ আশা করছে, খুব দ্রুতই এ ঘটনার মূল রহস্য উদঘাটন করা সম্ভব হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।