ভোলায় ১০ হাজার হত দরিদ্রদের মাঝে বিএনপির ত্রাণ বিতরন

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা.কম।।

ভোলায় করোনা কালিন দুর্যোগে এবার হতদরিদ্রদের পাশে এসে দারিয়েছে ভোলা জেলা বিএনপি ও তার অঙ্গ সংগঠনগুলো। প্রায় ১০ হাজার হতদরিদ্রদের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে ত্রাণ বিতরন করা হয়। মঙ্গলবার ১৯ মে সকাল ১১ টার সময় ভোলা জেলা বিএনপির কার্যালয়ের সামনে থেকে এই ত্রাণ বিতরন কার্যক্রম অনুষ্টিত হয়েছে। 

জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহি কমিটির সদস্য, ভোলা জেলা বিএনপির সভাপতি ও গত সংসদ নির্বাচনে ভোলা সদর ১ আসনের বিএনপি সমর্থীত প্রার্থী আলহাজ্ব গোলাম নবীর আলমগীরে বলেন ভোলা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও ভোলা পৌরসভার কর্মহীন দশ হাজার মানুষের মাঝে আমরা খাদ্য সামগ্রী বিতরন করা শুরু করেছি।তারেক রহমানের নির্দেশে আমরা এ ত্রান সামগ্রী বিতরনের উদ্যোগ নিয়েছি। বর্তমান করোনা প্রেক্ষাপটে যার যার সামর্থ অনুযায়ী কর্মহীন মানুষের পাশে দাড়ানোর আহবান করছি।

ত্রান বিতরনের সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সাধারন সম্পাদক হারুনুর রশিদ ট্রুম্যান, যুগ্ম সাধারন সম্পাদক হুমায়ুন কবির সোপান, যুগ্ম সাধারন সম্পাদক তরিকুল ইসলাম কায়েদ,মোঃ কবির হোসেন, ইয়ারুল আলম লিটন, মোঃ হেলাল উদ্দিন, যুব দলের সাধারন সম্পাদক আব্দুল কাদের সেলিম, সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক মোঃ মোস্তফা কামাল, জেলা সেচ্ছাসেবক দলের সাধারন সম্পাদক মোঃ আল আমিন, জেলা সাংগঠনিক সম্পাদক মোঃ আকবর আকন সহ বিএনপির জেলা ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।