ভোলায় বাপ্তা সমাজসেবা সামাজিক সংগঠনের উদ্যোগে ত্রাণ বিতরণ

ইমরান হোসাইন: আমাদের ভোলা.কম।
অসহায়ত্বের পাশে আছি বাপ্তা বাসীর মুখে ফুটাবো হাসি এই স্লোগান নিয়ে বাপ্তা সমাজ সেবা সংগঠন নামে বাপ্তা ইউনিয়নে একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে।
ভোলার বাপ্তায় করোনা পরিস্থিতিতে অসহায় হয়ে পড়া দরিদ্র প্রায় শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করে উক্ত সংগঠনটি।
পবিত্র মাহে রমজানের ১৬ তম দিনে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে খুজে খুজে অসহায় কর্মহীন পরিবারের মাঝে সংগঠনের একঝাঁক তরুণদের প্রচেষ্টায় ত্রান সামগ্রি বিতরন করা হয়।

করোনা পরিস্থিতির কারনে লকডাউন থাকায় সরকারি নির্দেশে সামাজিক দুরত্ব বজায় রেখে সংগঠনটির উপদেষ্টা সদস্যেদের পরামর্শে ত্রান সামগ্রি বিতরনের কার্যক্রম পরিচালনা করেন সংগঠনটির প্রতিষ্ঠাতা জি,এম ছানাউল্লাহ ও রুবেল ফকির। ত্রান সামগ্রির মধ্যে ছিল- চাল,আলু,পেঁয়াজ, তেল,ডাল।

রুবেল ফকির জানান- আজ প্রায় শতাধিক পরিবারের মাঝে ত্রান সামগ্রী বিতরন করতে পেরেছি । ইনশাআল্লাহ পর্যাক্রমে আরো কর্মহীন পরিবারের মাঝে ত্রান সামগ্রি বিতরন করা হবে।
জি,এম ছানাউল্লাহ জানান আমাদের সংগঠনটির আরো কর্মসূচী চলমান থাকবে মানবতার সেবায় এগিয়ে আসা,দরিদ্রদের অন্ন বস্ত্রদান, সেচ্ছায় রক্তদান কর্মসুচি, অসহায় মানুষের পাশে দাঁড়ানো, বাল্যবিয়ে প্রতিরোধ এবং তিনি বলেন এ সংগঠনটির উপদেষ্টা মন্ডলী সদস্যদের মধ্য রয়েছে এলাকার জনপ্রতিনিধি, গন্যমান্য ব্যক্তিবর্গ,ইমাম,শিক্ষকসহ একঝাঁক নবীন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।