ভোলায় উদ্বোধন হলো কালেক্টরেট স্কুল

কাজী মহিবুল্লাহ আজাদ, আমাদের ভোলা. কম।


ভোলায় উদ্বোধন করা হলো জেলা প্রশাসন কর্তৃক পরিচালিত ভোলা কালেক্টরেট স্কুল। এ উপলক্ষ্যে বুধবার সকালে শহরের ইলিশা বাসস্টান্ড সংলগ্ন স্কুল প্রাঙ্গনে উদ্বোধনী অনুষ্ঠান ও আলোচনা সভার আয়োজন করা হয়।
সভায় জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস।
অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ভোলা পুলিশ সুপার মো. মোকতার হোসেন, কোস্টগার্ড দক্ষিণ জোনের জোনাল কমান্ডার ক্যাপ্টেন মহিউদ্দিন, জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, সদর উপজেলা চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, ভোলা চেম্বার অব কমার্সের পরিচালক মো. শফিকুল ইসলাম প্রমুখ।
এ সময় অন্যান্যদের মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মো. সেলিম রেজা, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. কামাল হোসেন, সহকারী কমিশনার আবুবকর সিদ্দিক অপু সহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বরিশাল বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাস বলেন, মানসম্পন্ন শিক্ষার জন্য মোবাইফোন থেকে শিশুদের বিরত রাখতে হবে। স্কুলের পাশাপাশি বাসায় শিক্ষার্থীদের পড়াশোনায় নজর দিতে হবে। স্কুলের কোনো শিক্ষক যেনো কোচিং বাণিজ্যে লিপ্ত না হয় তার দিকে লক্ষ রাখতে হবে। কালেক্টরেট স্কুলকে ভোলা জেলায় শ্রেষ্ঠ শিক্ষা প্রতিষ্ঠান হিসেবে গড়ে তুলতে জেলা প্রশাসনকে সর্বোচ্চ পদক্ষেপ নিতে হবে।
পরে প্রধান অতিথি নাম ফলক উন্মোচনের মাধ্যমে স্কুলটির শুভ উদ্বোধন ঘোষণা করেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।