ভোলায় ঈদের নতুন পেশাক পেয়ে হাসি ফুটলো সুবিধা বঞ্চিত শিশুদের

কাজী মহিবুল্লাহ আজাদ , আমাদের ভোলা.কম।

ভোলায় সুবিধা বঞ্চিত পথশিশুদের মাঝে ঈদবস্ত্র, সেমাই ও নুডুস বিতরন করা হয়েছে। একই সাথে শিশুদের মুখে হাসি ফোটাতে মেহেদী দিয়ে সাজিয়ে তোলা হয় তাদের। ব্যতিক্রমী এ আয়োজনে হাসি ফুটেছে শিশুদের মাঝে।
শুক্রবার (৩১ মে) দুপুরে সেচ্চাসেবী সংগঠন ‘হেল্প এন্ড কেয়ার’ ব্যাতিক্রমী এ অনুষ্ঠানের আয়োজন করে।
‘ঈদের খুশিতে, তোমাদের হাসিতে, নতুন পোশাকে রযয্গিন হোক প্রতিটা মুখ’এ স্লোগানকে সামনে রেখে জেলা পরিষদ চত্বরে এ  অনুষ্ঠিন হয়।
জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিশুদের মাঝে এ ঈদবস্ত্র তুলে দেন। ঈদের নতুন জামা পেয়ে শিশুরা খুশিতে ভরে উঠেন।
ভোলা সদর উপজেলার ১৩ টি ইউনিয়নের বিভিন্ন গ্রামের সুবিধা বঞ্চিত ৬০ জন শিশুকে দেয়া হয় নতুন জামা, প্যান্ট, পাঞ্জাবি ও সেলোয়ার কামিজ-ফ্রোক। এছাড়াও প্রতিটি শিশুর হাতে সেমাই ও নুডুসের প্যাকেট তুলে দয়া হয়।
এরআগে শিশুদের নিয়ে মেহেদী উৎসব অনুষ্ঠিত হয়। মেহেদী রংয়ে সাজানো হয় সুবিধাবঞ্চিত এই শিশুদের। হেল্প এন্ড কেয়ারের সদস্যরা তাদের হাতে মেহেদী সাজিয়ে দেন। এতে ভিন্ন মাত্রার অনুভুতি সৃষ্টি হয় শিশুদের।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, ভোলা চেম্বার অব কমার্স পরিচালক শফিকুল ইসলাম, প্রেসক্লাব সম্পাদক অমিতাব অপু, হেল্প এন্ড কেয়ার প্রতিষ্ঠাতা রাকিব হোসেন অমি, সভাপতি আকলিমা টুকু, সাধারন সম্পাদক সিয়াম আহম্মেদ।
হেল্প এন্ড কেয়ার প্রতিষ্ঠাতা রাকিব উদ্দিন অমি জানান, প্রতি বছরই আমরা সুবিধা বঞ্চিত শিশুদের মাঝে ঈদ সামুগ্রী বিতরন করে আসছি। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সচেতনতামূলক কাজে আমাদের সক্রিয় অংশগ্রন রয়েছে।
সবার সাথে ঈদ আনন্দ সেয়ার করে নিতে আমরা কাজ করছি। শিশুদের মুখে হাসি ফুটানোর আমাদের লক্ষ্যে  আমাদের প্রতিটি কর্মী নিরলসভাবে কাজ করে যাচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।