ভোলায় আগমন উপলক্ষে এলজিআরডি মন্ত্রী ও সচিবকে শুভেচ্ছা জানালো ভোলা পুলিশ সুপার

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

শনিবার (২৮ মে) জনাব মোঃ তাজুল ইসলাম, মাননীয় মন্ত্রী, স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, সচিব, স্থানীয় সরকার বিভাগ এর ভোলা জেলায় আগমন উপলক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

মাননীয় মন্ত্রী ও সচিব বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলে সুধী সমাবেশে চরফ্যাশনের জনগণের জীবনমান উন্নয়নের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্য প্রদান করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মোঃ তাজুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোহাম্মদ মেজবাহ উদ্দিন,সচিব, স্থানীয় সরকার বিভাগ, তৌফিক ই-লাহী চৌধুরী, জেলা প্রশাসক, ভোলা, মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম, পুলিশ সুপার, ভোলা।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জনাব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, এম.পি, মাননীয় সংসদ সদস্য ভোলা-৪।

এ সময় সেখ মোহাম্মদ মহসিন, প্রধান প্রকৌশলী, স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর, মোঃ সাইফুর রহমান, প্রধান প্রকৌশলী, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর, জেলা প্রশাসন ও জেলা পুলিশের কর্মকর্তাবৃন্দ সহ ভোলা জেলার চরফ্যাশন উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার জনগণ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।