বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার মোঃ ফরহাদ সরদার

ইয়াছিনুল ঈমন, সম্পাদক, আমাদের ভোলা।

আজ বৃহস্পতিবার ১০ মে ২০২২ খ্রিঃ বরিশাল রেঞ্জ অফিস সম্মেলন কক্ষে বরিশাল রেঞ্জের এপ্রিল/২০২২ খ্রিঃ মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা জনাব এস এম আক্তারুজ্জামান, ডিআইজি, বাংলাদেশ পুলিশ, বরিশাল রেঞ্জ, বরিশাল মহোদয় এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। বরিশাল রেঞ্জাধীন সকল ইউনিটের কর্মদক্ষতা ও পুলিশি কার্যক্রমের সাফল্যের বিবেচনায় সাতটি ক্যাটাগরিতে পুরুষ্কার প্রদান কারা হয়, যার মধ্যে ভোলা জেলা পুলিশ ৩টি ক্যাটাগরিতে শ্রেষ্ঠত্ব অর্জন করেন।

অপরাধ পর্যালোচনা সভায় রেঞ্জাধীন জেলা সমূহের মধ্যে ভোলা জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম এর দিক-নির্দেশনা মোতাবেক বিট পুলিশিং কার্যক্রম ত্বরান্বিতকরণ, সকল শ্রেনী পেশার জনসাধারনকে সম্পৃক্ত করে সামাজিক নিরাপত্তাকে নিশ্চিত ও জনসাধারনের আস্থা নিয়ে আইনী কার্যক্রমকে গতিশীল করা এবং সকলের কাছে গ্রহণযোগ্য করা, সুন্দর ভাবে সকল ধরনের পুলিশি কার্যক্রম পরিচালনা ও সম্পাদনে বিশেষ নেতৃত্বদান সহ বিভিন্ন সূচকে কর্মদক্ষতা ও কর্মক্ষমতা প্রদর্শণ এবং আইন শৃংঙ্খলা রক্ষায় গুরুত্বপূর্ন ভূমিকা পালন করায় ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ ফরহাদ সরদারকে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল হিসেবে নির্বাচিত করা হয়।

এছাড়াও ভোলা সদর মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ এনায়েত হোসেনকে শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে নির্বাচিত করা হয়। বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী অফিসার নির্বাচিত হন জনাব মোঃ সিদ্দিকুর রহমান, এসআই (নিরস্ত্র), ভোলা সদর মডেল থানা, ভোলা। তাদের এ সফলতায় সকলের হাতে সম্মাননা স্মারক ও সনদপত্র তুলে দেন বরিশাল রেঞ্জের ডিআইজি জনাব এস এম আক্তারুজ্জামান মহোদয়।

সভায় বরিশাল রেঞ্জের অতিরিক্ত ডিআইজি এ কে এম এহসান উল্লাহ সহ রেঞ্জাধীন সকল জেলার পুলিশ সুপার এবং রেঞ্জ অফিসের সকল ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।