প্রায় দুই মাস এলাকায় অবস্থান করে মানুষের পা‌শে এম‌পি মুকুল

নীল রতন, বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা.কম।

কিছু কিছু জনপ্র‌তি‌নি‌ধি যখন মহামারী ক‌রোনার ভ‌য়ে নি‌জের নির্বাচনী এলাকা ছে‌ড়ে নিরাপদ স্থা‌নে চ‌লে গে‌ছেন, তাদের বাই‌রে সম্পুর্ন ব্য‌তিক্র‌মি এক জনপ্র‌তি‌নি‌ধি ভোলা ২ আস‌নের ২য় বা‌রের মত নির্বা‌চিত সংসদ সদস্য আলী আজম মুকুল ।

অনেকবার মৃত্যুর সা‌থে পাঞ্জা ল‌ড়েও জনগ‌নের সা‌থে সম্পর্ক বি‌চ্ছিন্ন ক‌রেন‌নি এ সংসদ সদস্য । কে‌ন্দ্রিয় আ’লী‌গের নি‌র্দেশ অনুসা‌রে গত প্রায় ৭ বছর নি‌জের নির্বাচনী এলাকায় অবস্থান ক‌রে উৎযাপন ক‌রে‌ছেন, প্র‌তি‌টি অনুষ্ঠান । কখ‌নো কখ‌নো নি‌জেই ধ‌রে‌ছেন জয়বাংলা শ্লোগান । প্র‌তি‌টি বক্ত‌ব্যে দ‌লের সভা‌নে‌ত্রি শেখ হা‌সিনার জন্য চে‌য়ে‌ছেন দোয়া ।

এ তরুন সংসদ সদস্য গত পৌ‌নে ২ মাস আগে নি‌জের স্ত্রী সন্তান‌দের ঢাকায় ফে‌লে রে‌খে এসে দাঁ‌ড়ি‌য়ে‌ছেন তার নির্বাচনী এলাকার জনগ‌ণের পা‌শে । ক‌রোনার আত‌ঙ্কে বিধ্বস্ত জনম‌নে যোগ‌চ্ছেন সাহস । সকাল থে‌কে গভীর রা‌ত পর্যন্ত প্রধানমন্ত্রী নি‌র্দেশ মে‌নে ত্রান নি‌য়ে রোদ, ঝড়, বৃ‌ষ্টি উপেক্ষা ক‌রে ছু‌টে চ‌লে‌ছেন কর্মহীন জনতার দুয়া‌রে । সরকারী সহায়তার পাশাপা‌শি নি‌জের তহ‌বিল থে‌কে বিতরণ কর‌ছেন ত্রান সামগ্রী । আবার মা‌ঝে মা‌ঝে উত্তাল মেঘনা পা‌ড়ি দি‌য়ে তার নির্বাচনী এলাকার বি‌ভিন্ন চরাঞ্চ‌লে ‌নি‌জের হ‌তে বিলা‌চ্ছেন ত্রান । এ সকল কথাগু‌লো ভোলা ২ আস‌নের ক‌রোনার প্রভা‌বে কর্মহীন হ‌য়ে পড়া জনগ‌নের কথা । তারা আরো জানান, এম‌পি মুকুল এ বিপ‌দের সময় যে ভা‌বে আমা‌দের পা‌শে এসে সাহা‌য্যের হাত বা‌ড়ি‌য়ে দি‌য়ে‌ছেন তার ঋন শোধ করা যা‌বেনা। এম‌পি আলী আজম মুকুল ব‌লেন, আমি পিতা মাতা হরা‌নো এক এতিম সন্তান । ভোলা ২ আস‌নের জনগণই আমার পিতা মাতা । আমি যত‌দিন বেঁ‌চে আছি এভা‌বেই আমার নির্বা‌চিত এলাকার জনগ‌ণের পা‌শে থে‌কে সেবা ক‌রে যে‌তে চাই । তাছাড়া বিশ্ব মানবতার মা জন‌নে‌ত্রি শেখহা‌সিনা আমা‌কে যে সম্মান দি‌য়ে তার প্র‌তি‌নি‌ধি হি‌সে‌বে জনগ‌ণের সেবা করার সু‌যোগ দি‌য়ে‌ছেন তার যেন কোন প্রকার নরচড় না হয় সে ভা‌বেই এগি‌য়ে যা‌চ্ছি ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২০
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« মে  
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।