ইসলামে সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান নেই –এমপি জ্যাকব 

এম আবু সিদ্দিক, বিশেষ প্রতিনিধিঃ

যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, বাংলাদেশের মানুষ সন্ত্রাস ও জঙ্গিবাদ, মানুষ হত্যা পছন্দ করেন না। এ দেশের মানুষ ধার্মিক হতে পারেন কিন্তু ধর্মান্ধ নয়। ইসলাম একটি শান্তি প্রিয় ধর্ম।

বৃহস্পতিবার ভোলার চরফ্যাসন উপজেলার টাউন স্কুল মাঠে ২৫টি এতিম খানা ও মাদ্রাসার যৌথ ইফতার অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এমপি জ্যাকব বলেন, বিএনপি-জামায়াতের দুঃশাসন আর নৈরাজ্যের কারণে ইসলামের নামে কিছু জঙ্গিবাদ দেশে সৃষ্টি হয়েছিল সেগুলো দেশের নিরাপত্তা বাহিনী যথার্থভাবে কঠোর হস্তে দমন করতে পেরেছেন। ইসলামে কোনো সন্ত্রাস ও জঙ্গিবাদের স্থান নেই। দেশের মানুষ সংঘাত চায় না, সন্ত্রাস চায় না। দেশবাসী চায় নিরাপত্তা, উন্নয়ন ও রাজনৈতিক স্থিতিশীলতা।

নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, বাংলাদেশ একটি শান্তি প্রিয় দেশ। দেশের বর্তমান পরিস্থিতিতে দেশকে অস্থিতিশীল কারীদের ব্যাপারে আপনারা ঐক্যবদ্ধ থাকুন। সন্ত্রাস-জঙ্গিবাদ দমন করে স্থিতিশীল করার কারণেই বাংলাদেশ সমৃদ্ধির পথে এগিয়ে যাচ্ছে। আগামীর সম্ভাবনার বাংলাদেশকে নিয়ে ষড়যন্ত্র করলে জনগণকে নিয়ে তাদের সমুচিত জবাব দিতে হবে।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো. মোরশেদ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, ওলামালীগের সভাপতি মাওলানা মাইন উদ্দিনসহ চরফ্যাসন উপজেলার ২৫টি এতিম খানার অসহায় এতিম ও মাদ্রাসার আলেম ওলামারা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।