ভোলায় সাধারন মানুষের আতঙ্কের নাম আজগর মেম্বার!

নিজেকে ঐ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান পরিচয়ে চলছে নানা কুকর্ম। বিচারের নামে সাধারণ মানুষকে প্রতিনিয়ত হয়রানি আর অর্থ হাতিয়ে নেয়াই তার প্রধান কাজ ।

অভিযোগ সূত্রে জানাযায়, আজগর আলী মুন্সী জমি-জমার কাগজপত্রে নিজে পারদর্শী থাকায় ভুক্তভুগীরা তার কাছে গেলে সঠিক কাগজপত্র বুঝিয়ে দিবেন এমনটা আশার বাণীতে যান সাধারণ জনগণ অন্যদিকে ঐ ইউনিয়নের চেয়ারম্যান লিয়াকত আলী মুনসুর চেয়ারম্যান বেশিরভাগই জমি সংক্রান্ত দায়িত্ব আজগরের উপর দেন। এ কারনেই আজগর মেম্বার আজ আঙুল ফুলে কলাগাছ। এবং ইউপি চেয়ারম্যানের নাম ভাঙিয়ে অর্থ হাতিয়ে নেয়ারও অভিযোগ রয়েছে। ওই ইউনিয়নের ভুক্তভুগী নুর নবী জানান, মোটা অংকের টাকার বিনিময় আজগর মেম্বার সালিশ বিচার করেন। বিষয়টি চেয়ারম্যানসহ উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আজিজও অবহিত রয়েছেন ।
তবে চেয়ারম্যান একজন সৎ জনপ্রতিনিধি হলেও আজগর মেম্বার তার নাম বিক্রি করে অর্থ হাতিয়ে নিচ্ছে বলে জানান অনেকে।

গত সোমবার ২৭ ই-এপ্রিল আজগর মেম্বার ও তার ক্যাডার গনি মিলে ইউনুস নামে একজনকেও মারধর করার অভিযোগ উঠেছে, অভিযোগ সূত্রে তিনি বলেন, আমার নিজ সম্পত্তি টাকা খেয়ে অন্যকে দেয়ার জোর চেষ্টা চালিয়ে যাচ্ছেন আজগর মেম্বার। তার কথা না শুনলে এবং দাবিকৃত টাকা তাকে দিতে পারিনি বলে লোকজন দিয়ে আমাদের উপর হামলা করেন, এছাড়াও আনছার মাতাব্বর বাড়ির জামেলা মানিক মাতাব্বর, ফারুকের কাছ থেকে ২০ হাজার টাকা নিয়েছেন এই মেম্বার।

এ ছাড়াও এই মেম্বার নুরনবী থেকে টাকা খেয়ে জোরপূর্বক মোকলেস পাটোয়ারির জমি মেপে দেওয়ার অভিযোগ রয়েছে, ৪নং ওয়ার্ডের খোরশেদ মাতাব্বর এবং জশিমের সাথে বিরোধ সমাধান করার জন্য খোরশেদ মাতাব্বর এর কাছ থেকে ১০ হাজার টাকা চেয়েছে মেম্বার আজগর, নাজু হাওলাদার বাড়ীর রাজ্জাকের কাছ থেকে টাকা খেয়ে লোকমান মেলেটারীর জমি জোরপূর্বক রাজ্জাক কে মেপে দিয়েছেন এই ক্ষমতাধর আজগর মেম্বার।

যদিও লোকমান মেলেটারী সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও উত্তর দিঘলদীর কৃতি সন্তান আজিজুল ইসলামের হস্তক্ষেপে মেম্বার আজগর এর থাবা থেকে রক্ষা পায়।

এরকমের অসংখ্য অভিযোগ রয়েছে অসাধু মেম্বার আজগর আলী মুন্সীর বিরুদ্ধে। ভুক্তভোগী পরিবারগুলো ভোলার গণমানুষের নেতা আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি ও স্থানীয় জনপ্রতিনিধি এবং প্রশাসনের জোরালো হস্তক্ষেপ কামনা করছেন।
এই বিষয়ে অভিযুক্ত আজগর মেম্বারের সাথে যোগাযোগ করার চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।