বোরহানউদ্দিনে কবরস্থানের মাটি কাটায় বৃদ্ধকে কুপিয়ে জখম

বোরহানউদ্দিন  প্রতিনিধি : আমাদের ভোলা.কম।

ভোলার বোরহানউদ্দিনে কবরস্থানের মাটি কাটা নিয়ে বিরোধের জেরে মো. আলী (৫০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে জখম করা হয়েছে। এ সময় হামলাকারীরা ওই বৃদ্ধের ছেলে ও স্ত্রীকে পিটিয়ে গুরুতর আহত করেন। পরে স্থানীয়রা আহতদের আশংকাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় বুধবার রাতে পাঁচজনকে অভিযুক্ত করে থানায় এজাহার দায়ের করেছেন ভুক্তভোগী বৃদ্ধার ছেলে ছলেমান। এর আগে মঙ্গলবার উপজেলার সাচড়া ইউনিয়নের রামকেশব গ্রামে এ হামলার ঘটনা ঘটে।

আহতদের মধ্যে মো. আলীকে (৫০) অবস্থার অবনতি হয়ে ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে কর্তব্যরত চিকিৎসক। এ ছাড়া তার ছেলে মো. ছলেয়মান (২৫) ও স্ত্রী ছালেহা বেগম (৪৫) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

অভিযুক্তরা হলেন, একই গ্রামের আবদুল গণির তিন ছেলে, আনোয়ার হোসেন (৩০), মো. হাছনাইন (২৭), মো. মামুন (২৫)। পাশ্ববর্তী অপর দুজন হলেন, ফারুক (৩৫) ও ফজলে বারী (২০)।

ভুক্তভোগী ও অভিযোগ সূত্রে জানা যায়, কবরের জমি নিয়ে ভুক্তভোগীদের সঙ্গে আনোয়ার হোসেন গংদের বিরোধ চলে আসছে। মঙ্গলবার ভুক্তভোগী ছলেয়মান কবরস্থানের মাটি কাটতে গেলে র্পূবশত্রুতার জেরে আনোয়ার গংরা তার ওপর হামলা চালায়। এ সময় তাকে বাঁচাতে এলে তার বৃদ্ধ বাবার ওপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়। এতে তিনি গুরুতর জখম হন। তাকে বাঁচাতে ওই বৃদ্ধার স্ত্রী এগিয়ে এলে তাকেও মারধর করা হয়।

ভুক্তভোগী ছলেয়মান দাবি করেন, হামলার সময় তার মায়ের গলায় থাকা স্বর্ণের চেইন নিয়ে যায় হামলাকারীরা।পাশাপাশি ওই নারীকে শীলল্লতাহানীরও অভিযোগ করেন।

এ বিষয়ে অভিযুক্তদের সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও পাওয়া যায়নি। এ ব্যাপারে জানতে চাইলে বোরহানউদ্দিন থানার এসআই স্বপন কুমার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় একটি এজাহার পাওয়া গেছে। আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।