প্রধানমন্ত্রীর উপহার ত্রাণ সামগ্রী পৌছে দিচ্ছেন এমপি শাওন

লালমোহন প্রতিনিধি, আমাদের ভোলা.কম।
ভোলার লালমোহনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ত্রাণ সামগ্রী কর্মহীন অসহায় মানুষের হাতে পৌছে দিয়েছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। বুধবার লালমোহন ফরাজগঞ্জ, কালমা ও বদরপুর ইউনিয়নে প্রায় ১৪ শ পরিবারের মাঝে এ উপহার পৌছে দেওয়া হয়।
এসময় এমপি শাওন বলেন, মহামারি করোনা ভাইরাসের কারণে খেঁটে খায়া মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এমতাবস্থায় সরকারের ত্রাণ মন্ত্রাণালয় হতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উপহার স্বরুপ দফায় দফায় ত্রাণ বিতরণ করা হচ্ছে। লালমোহন উপজেলার প্রায় ১০ হাজার হতদরিদ্র পরিবারকে চালসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি প্রদান করা হয়েছে। শিশুদের দুগ্ধ পৌছে দেওয়া হচ্ছে। তিনি বলেন, প্রধানমন্ত্রীর পদক্ষেপের কারণে করোনা প্রাদুর্ভাব বাংলাদেশে এখনো নিয়ন্ত্রণে আছে। আর এ নিয়ন্ত্রণ বহাল রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুযায়ী সবাইকে সরকারি নির্দেশনা মেনে চলতে হবে। নিজে সুরক্ষিত থাকার পাশাপাশি অপরকে সুরক্ষিত রাখুন। এ ভাইরাস যাতে না ছড়ায় সেজন্য সবাই সতর্ক থাকুন। রমজানে যাতে খাদ্য সরবরাহ স্বাভাবিক থাকে সে দিকেও নজর দেওয়া হচ্ছে।
এ সময় উপস্থিত ছিলেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, তথ্য ও গভেষণা সম্পাদক মোঃ শাহিন প্রমূখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মার্চ ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« ফেব্রুয়ারি    
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।