মাদক কারবারীর হুমকির মুখে বরিশালের সিনিয়র সাংবাদিক আলম রায়হান 

নিজস্ব প্রতিবেদক:

বরিশাল শহরের বটতলা এলাকার চিহ্নিত মামলাবাজ, চাঁদাবাজ ও মাদক কারবারী সিদ্দিক (৪৫) গত ছয়মাস ধরে সিনিয়র সাংবাদিক আলম রায়হানকে নানানভাবে হয়রানী করে আসছে। গত মাসখানেক ধরে আলম রায়হানকে নানানভাবে হুমকী দিচ্ছে সিদ্দিক। এ ব্যাপারে কোতয়ালী থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

গত ১৬ এপ্রিল জুমার নামাজের সময় আলম রায়হানকে নগরীরর বটতলা বাজারের উল্টা দিকে জেলাপরিষদের মার্কেটের সামনে লাঞ্চিত করে সন্ত্রাসী সিদ্দিক। এ ব্যাপারে ১৮ এপিল কোতয়ালী থানায় আলম রায়হান অভিযোগ করেন। জিডি নং-৮২৬, তারিখ ১৮/৪/২১।

আলম রায়হানের অভিযোগের সাতদিন পর কোতয়ালী থানার এস আই টিপু সুলতান (ফোন: ০১৭২৭৯৮৩৪৪৯) ২৫ এপ্রিল বিকেলে আলম রায়হান ও সিদ্দিককে বটতলা পুলিশ ফারীতে ডাকেন। প্রায় ঘন্টাখানেক দুই তরফের বক্তব্য শোনেন এস আই টিপু সুলতান। এরপর তিনি অভিযুক্ত সিদ্দিকের পক্ষ হয়ে থানার অভিযোগ তুলে নিয়ে আপোষরফা করার জন্য আলম রায়হানকে প্রকারন্তরে চাপ দেন। এ অবস্থায় আলম রায়হান বিষয়টি খতিয়ে দেখার জন্য পুলিশের প্রতি অনুরোধ জানান।

আলোচনা শেষে আলম রায়হান চলে আসতে চাইলে নানান ধরনের কথা বলে আলম রায়হানকে আটকাবার চেষ্টা করেন সিদ্দিক। এ সময় পুলিশের এসআই টিপু সুলতান রহস্যজনক নীরবতা পালন করেন। এরপর থেকে সাংবাদিক আলম রায়হানের প্রতি সিদ্দিকের হুমকির মাত্রা আরো বেড়েছে। এমনকি অজ্ঞাত ব্যক্তিদের দিয়ে আলম রায়হানকে বটতলা এলাকায় পারিবারিক সম্পতিতে যেতে নানান ভাবে প্রতিবন্ধকতা সৃষ্টি করছে সিদ্দিক। এ ক্ষেত্রে প্রধান সহযোগী হিসেবে ব্যবহার করছে এলাকার আর এক মাদকসেবী ও মাদক কারবারী তৌহিদকে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২১
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« এপ্রিল  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।