ভোলায় মহান স্বাধীনতা দিবস কাবাডি ট্রুনামেন্টের উদ্বোধন

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ভোলা জেলা পুলিশের তত্তাবাধনে ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস জেলা পর্যায়ে কাবাডি প্রতিযোগিতা শুরু হয়েছে।
৩ এপ্রিল বুধবার বিকালে ভোলা সরকারি স্কুল মাঠে কাবাডি প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ভোলা জেলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন (পিপিএম)।
অনুষ্ঠানে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মীর মো: শাফিন মাহমুদ এর সভাপত্বিতে আরো উপস্থিত ছিলেন ভোলা প্রেস ক্লাব সভাপতি এম হাবিবুর রহমান, ভোলা প্রেস ক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু, ভোলা সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল্লাহ আল মামুন, সহকারী পুলিশ সুপার (সদর) শেখ সাব্বির হোসেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি পুলিশ সুপার মোকতার হোসেন (পিপিএম) বলেন খেলাধুলা মানুষের শারীরীক ও মানষিক মনোবল বৃদ্ধি করে তাই সকলের জন্য খেলাধুলার বিকল্প নেই। পাশাপাশি খেলাধুলায় যুব সমাজ ব্যস্ত থাকলে মাদকের গ্রাস থেকে মুক্ত থাকবে। ভোলা মাদক নিয়ন্ত্রনে পুলিশ জিরো টলারেন্সে রয়েছে বলে জানান পুলিশ সুপার।
জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ইয়ারুল আলম লিটন এর সন্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ সভাপতি ও কাবাডি টুনামেন্টের আহবায়ক মো: ফয়সাল আহমেদ,, সহ সাধারন সম্পাদক মোনতাসির আলম রবিন চৌধুরী, ভোলা সদর থানার (ওসি) ছগির আহমেদ, জেলা গোয়েন্দা পুলিশের পর্রিদশক শহিদুল ইসলাম, জেলা পুলিশের বিশেষ শাখার পরির্দশক জাকিরুল ইসলাম প্রমুখ।
উদ্বোধনী খেলায় লালমোহন উপজেলা ৪০-৬ পয়েন্টের বিশাল ব্যাবধানে চরফ্যাশন উপজেলাকে পারজিত করেছে। উদ্ধোধনী খেলাকে ঘিরে উৎসবে মেতে উঠেন ক্রীড়াপ্রেমিরা। প্রতিযোগীতায় ভোলা জেলার ৭ টি উপজেলা কাবাডি প্রতিযোগীতায় অংশ নেয়।
ছবির ক্যাপশন – ভোলায় মহান স্বাধীনতা দিবস কাবাডি ট্রুনামেন্টের উদ্বোধন

#


ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।