ভোলায় পৌর আওয়ামীলীগ নেতা আলমগীর শিকদার এর ইন্তেকাল

এম এইচ ফাহাদ- আমাদের ভোলা.কম।

ভোলা পৌর ৯নং ওয়ার্ডের চরজংলা নিবাসী এবং বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল বাস টার্মিনাল এর পূৃর্বপাশ্বে শিকদার বাড়ির মো:ইলিয়াস শিকদারের একমাত্র সন্তান এবং ৯নং ওয়ার্ড আ’লীগের সহসভাপতি, মোঃ আব্দুল হাই আলমগীর শিকদার (কমান্ডার) রোববার ৩১শে মার্চ ২০১৯ইং দিবাগত রাত ১১:৩০মিনিটে সময় রিদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেন।
ইন্নালিল্লাহিওইন্নাইলাইহি রাজিউন। মৃত্যুকালে তাহার বয়স ছিল (৬০) বছর।

মরহুম আলমগীর হোসেন দির্যদিন জাবত ফুসফুসজনিত রোগে আক্রান্ত হয়ে রাজধানী ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।

প্রয়াত কমান্ডার আলমগীর শিকদার ব্যক্তিগত জীবনে সদা হাস্যউজ্জল ও সাদামাটা মনের মানুষের অধিকারী ছিলেন। এছাড়াও পেশাগত জিবনে তিনি ভোলার ফায়ার ব্রিগেড চাকুরীরত অবস্থায় তাহার সততা ও দক্ষতার সাথে (ফায়ার ব্রিগেড কমান্ডার)এর দায়িত্বে নিয়োজিত ছিলেন।
মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন পুত্র এবং দুই কন্যা সন্তান সহ পিতামাতা এবং অসংখ্য গুনগ্রাহী ও আত্মীয় স্বজন রেখে গেছেন।

এছাড়াও প্রয়াত আলমগীর শিকদার আ’লীগের একজন নিবেদিত একজন কর্মী ও ভোলা পৌরসভার ৯নং ওয়ার্ড আ’লীগের সহসভাপতি দায়িত্বে পদে ছিলেন। তাহার অকাল মৃত্যুতে ভোলা পৌর মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান মনির,ভোলা জেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মঈনুল হোসেন বিপ্লব,এবং ৯নং ওয়ার্ড কাউন্সিলর মাইনুল ইসলাম শামীম গভীর শোক প্রকাশ করে মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জ্ঞ্যাপন করেছেন।

আজ সোমবার বাদ’আসর মরহুমের নামাজের জানাজা ভোলার বাসস্টান্ড হেলিপেডের মাঠে
অনুষ্ঠিত হবে।
উক্ত জানাজায় সকল ধর্মপ্রান মুসল্লিদের থাকার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

এছাড়াও মরহুমের পরিবারের পক্ষহতে জানানো হচ্ছে যে আগামি শুক্রবার ৫/৪/১৯ ইং বাদ’আসর মরহুম মোঃ আলমগীর শিকদার (কমান্ডার)এর কুলখানির জন্যে দোয়া ও মিলাদ মাহফিল তাহার নিজ বাসভবনে অনুষ্ঠিত হবে।
তাই শোকার্ত পরিবারবর্গের পক্ষথেকে মরহুমের কুলখানি দোয়া ও মিলাদ মাহফিলে সকলকে অংশগ্রহন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।