ভোলায় জেলা ইমাম সম্মেলন অনুষ্ঠিত

সাইফুদ্দিন ছোটন, আমাদের ভোলা.কম।
ইসলামিক ফাউন্ডেশন ভোলার আয়োজনে প্রশিক্ষিত ইমামদের নিয়ে জেলা ইমাম সম্মেলন ২০১৯ অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে ভোলা ইসলামিক ফাউন্ডেশন কার্যালয়ে উপ-পরিচালক আবদুল কুদদুস নোমানের সভাপতিত্বে জেলা ইমাম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক মোহাম্মদ মাসুদ আলম সিদ্দিক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার মো:মোকতার হোসেন।
এ সময় বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামিলীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম ,ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব আবুল বাশার আবদুর রহিম ,জেলা শিক্ষা অফিসের তথ্য গবেষনা কর্মকর্তা নুরে আলম সিদ্দিকি।
ইসলামিক ফাউন্ডেশন ভোলার মাস্টার ট্রেইনার মুফতি রিয়াজ উদ্দিন কাশেমির সঞ্চালনায় এ সময় ইসলামিক ফাউন্ডেশন ভোলার ফিল্ড অফিসার মনিরুল ইসলাম, ফিল্ড সুপার ভাইজার মাসুম বিল্লাহ ,ভোলা কোর্ট জামে মসজিেেদর খতিব মাও:মাকসুদুল্লাহ আমিনি ,মসজিদে নববীর খতিব মাও: ইয়াকুব আলি জিহাদী সহ ভোলা জেলার বিভিন্ন উপজেলার প্রশিক্ষন প্রাপ্ত ইমামবৃন্দ উপস্থিত ছিলেন ।
সম্মেলনে প্রধান অতিথির বক্তবে জেলা প্রশাসক মাসুদ আলম সিদ্দিক বলেন ,ইসলাম শান্তির ধর্ম। কিন্তু ইসলাম বিরোধিরা পৃথিবির বিভিন্ন স্থানে সন্ত্রাস জঙ্গিবাদ সৃষ্টি করে ইসলামের নামে চালিয়ে দেওয়ার চেষ্টা করে। তাই এ বিষয়ে সকলকে সতর্ক থাকতে হবে। বিশেষ করে ইমামরা মুসল্লিদের মাঝে ইসলামের প্রকৃত শিক্ষা ও আদর্শ প্রচার করতে হবে।
বিশেষ অতিথির বক্তবে জেলা পুলিশ সুপার মো: মোকতার হোসেন বলেন সন্ত্রাস ,জঙ্গিবাদ ,মাদক ,র্ধষন ,ইভটিজিং ,দুর্নিতি সহ সকল অপরাধ ইসলামে হারাম । সমাজ থেকে এই সমস্থ অপরাধ র্নিমুলে ইমামরা গুরুত্বপুর্ন ভুমিকা পালন করতে পারে। জুমার খুতবায় এবং বিভিন্ন ওয়াজ মাহফিলে ইমামরা এসকল বিষয়ের উপর গুুরুত্ব আরোপ করে তাহলে সমাজ থেকে এসকল অপরাধ অনেক কমে যাবে ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০১৯
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« আগষ্ট    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।