ভোলায় অসহায় পাঁচ হাজার পরিবারের পাশে তোফায়েল আহমেদ

কাজী মহিবুল্লাহ আযাদ , আমাদের ভোলা,কম।

কর্মহীন শ্রমজীবী অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন সাবেক বাণিজ্যমন্ত্রী ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ । আজ বৃহস্পতিবার তার পক্ষ থেকে নির্বাচনী এলাকা ভোলার সাড়ে ৫ হাজার অসহায় কর্মহীন পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচী শুরু করেছেন।

সকালে সদর উপজেলা পরিষদ চত্তরে এসব খাদ্য সামগ্রী ১১ ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের কাছে তুলে দেয়া হয়। তারা দুস্থ পরিবারদের বাড়ি বাড়ি গিয়ে ১০ কেজি চাল,৭ কেজি আলু, ২ কেজি পেয়াজ, ১ কেজি ডাল ও ১টি সাবান পৌছে দিবেন।

এ সময় টেলিফোনে বলেন ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে ঘরে থাকার আহবান জানিয়ে বলেন, আমরা অসহায় দুস্থদের মাঝে সব সময় পাশে দাড়িয়েছি এবং সব সময় পাশে থাকব।  সামাজিক দূরস্ত নিশ্চিত করে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী পৌছে দেয়া হবে।

এসময় ভোলা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু,সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন , সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো: ইউনুছ, সদর উপজেলা সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পৌর আওয়ামীলীগ সাধারন সম্পাদক শাহ আলী নেওয়াজ পলাশ প্রমুখ।

জেলা নেতৃবৃন্দ খাদ্যসামগ্রী বিভিন্ন ইউনিয়নের নেতাকর্মীদের কাছে দেন। তারা বাড়ি বাড়ি গিয়ে ওই খাবার পৌছে দিবেন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুলাই ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জুন    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।