বোরহানউদ্দিনে সাংবাদিক নির্যাতনকারী নাবিল হায়দার গ্রেফতার

বিশেষ প্রতিনিধি, আমাদের ভোলা.কম।

ভোলার বোরহানউদ্দিনে সাংবাদিক সাগর চৌধুরীর উপর হামলাকারী ছাত্রলীগ নেতা নাবিল হায়দারকে গ্রেফতার করেছে বোরহানউদ্দিন পুলিশ। বুধবার (০১ এপ্রিল) বোরহানউদ্দিনের পৌর এলাকায় নাবিলের নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। পরে তাকে ভোলার পুলিশ সুপারের কার্যালয়ে হস্তান্তর করা হয়। জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল তাকে কোর্টে প্রেরণ করা হবে।
জানা গেছে, ভোলার বোরহানউদ্দিনে মোবাইল চুরির অভিযোগ এনে স্থানীয় সাংবাদিক সাগর চৌধুরীকে প্রকাশ্যে নির্যাতন করে ছাত্রলীগ নেতা নাবিল হায়দার। এই নির্যাতনের ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হলে সাংবাদিকদ সমাজের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। সাংবাদিক নেতৃবৃন্দ অবিলম্বে হামলাকারী নাবিল হায়দারকে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন। এই ঘটনা সাংবাদিক সাগর চৌধুরী রাতে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করেন। অতিরিক পুলিশ সুপার লালমোহন সার্কেলের রাসেলুর রহমান বোরহানউদ্দিন থানা পুলিশের একটি টিম নিয়ে  বুধবার সকালে নাবিল হায়দারকে নিজ বাসভবন থেকে গ্রেফতার করে। গ্রেফতারের পর তাকে ভোলা পুলিশ সুপারের কার্যালয়ের প্রেরণ করা হয়। নাবিলকে জিজ্ঞাসাবাদ শেষে আগামীকাল বৃহস্পতিবার কোর্টে প্রেরন করা হবে বলে পুলিশ সূত্রে জানা গেছে।
নির্যাতিত সাংবাদিক সাগর চৌধুরী জানায়, জেলেদের বরাদ্দকৃত চাল রাতের আধারে চুরি করে নিয়ে যাওয়ার ঘটনাটি আমি উপজেলা নির্বাহী অফিসারকে জানাই। এতে ক্ষিপ্ত হয়ে বোরহানউদ্দিন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন হায়দারের ছেলে ছাত্রলীগ নেতা নাবিল হায়দার আমাকে মোবাইল ফোনে ডেকে নিয়ে চুরির অপবাদ দিয়ে প্রকাশ্যে রাস্তার উপর নির্যাতন চালায়। এমনকি নাবিল এ ঘটনাটি ভিডিও করে ফেইসবুকেও ভাইরাল করে। তিনি এ ঘটনার সুষ্ঠু বিচার দাবী করেন।
জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার বলেন, বোরহানউদ্দিনের সাংবাদিক সাগর চৌধুরীর উপর হামলার ঘটনায় রাতে বোরহানউদ্দিন থানায় একটি মামলা দায়ের করা হয়। মামলা দায়েরের হামলাকারী নাবিলকে গ্রেফতার করতে পুলিশ রাতে অভিযান চালায়। পরে সকাল ১১টায় নাবিলের নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। বর্তমানে সে ভোলা থানা হেফাজতে রয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করে বৃহস্পতিবার কোর্টে প্রেরণ করা হবে। বাকী আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত থাকবে।
এদিকে, সাংবাদিক সাগর চৌধুরীর উপর অমানবিক নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন ভোলা সহ দেশের সাংবাদিক নেতৃবৃন্দ। তারা হামলাকারী সন্ত্রাসী নাবিল হায়দারের দৃষ্টিমূলক শাস্তি দাবী করেন

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।