বরিশালে প্রথম দুজনের শরীরে পাওয়া গেল ‘করোনা’,পুরো জেলা লকডাউন

নিউজ ডেস্ক , আমাদের ভোলা.কম।

বরিশালে প্রথমবারের মতো দু’জনার শরীরে করোনা ধরা পড়েছে। এদের একজন বাকেরগঞ্জের ডিঙ্গারহাট এলাকার বজলুর রহমান এবং অন্যজন মেহেন্দীগঞ্জ উপজেলার কাজিরচর এলাকার বাসিন্দা আবদুর রব মুন্সি। বরিশাল শেবাচিম হাসপাতালে পরীক্ষার পর দুই জনের শরীরে করোনা ভাইরাস পাওয়া গেছে। বজলুর রহমানের বয়স ৬৫ বছর ও আবদুর রব মুন্সির বয়স ৬০ বছর।

এ তথ্যের সত্যতা স্বীকার করেছেন বরিশাল জেলা প্রশাসক এসএম অজিয়র রহমান ও বরিশাল শেবাচিম হাসপাতালের পরিচালক ডা. বাকির হোসেন।

নভেল করোনাভাইরাসের (কোভিড-১৯) সংক্রমণ ঠেকাতে বরিশাল জেলাকে লকডাউন ঘোষণা করা হয়েছে। রোববার (১২ এপ্রিল) সন্ধ্যার দিকে বরিশাল জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান এই ঘোষনা দিয়েছেন বলে নিশ্চিত করেছেন। যা জেলা প্রশাসনের মিডিয়া সেলে এক প্রেস বিজ্ঞতিতে নিশ্চিত করা হয়েছে।

জেলা প্রশাসক এস.এম অজিয়র রহমান জানান, জেলায় জনসাধারণের প্রবেশ ও প্রস্থান নিষিদ্ধ করা হয়েছে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত জাতীয় ও আঞ্চলিক সড়ক-মহাসড়ক ও নৌপথে অন্য কোনো জেলা থেকে কেউ এই জেলায় প্রবেশ করতে কিংবা এই জেলা থেকে অন্য কোনো জেলায় গমন করতে পারবেন না।

তিনি বলেন, জেলার অভ্যন্তরে আন্তঃউপজেলা যাতায়াতের ক্ষেত্রেও একই নিষেধাজ্ঞা বলবত থাকবে। এসব আদেশ অমান্যকারীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এছাড়াও জরুরী সেবাগুলো ও লকডাউনের আওতামুক্ত থাকবে।

সূত্র- বরিশাল বানী

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জুন ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মে    
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।