ফোনের অপেক্ষায় এমপি শাওন, ত্রান পৌছে যাবে বাড়ি

তপতী সরকার, লালমোহন প্রতিনিধি,আমাদের ভোলা.কম।

করোনা ভাইরাসের কারণে লালমোহন ও তজুমদ্দিনের গৃহবন্ধী নিম্ন আয়ের মানুষের জন্য হটলাইন চালু করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। মোবাইল নম্বরে ফোন করলেই বাড়ি পৌঁছে যাবে বিনামূল্যের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী। চাল, ডাল, আলু থেকে শুরু করে লবণ, পেয়াজ তেল ও সাবানও রয়েছে ত্রাণ তালিকায়। শুক্রবার থেকে লালমোহনে ১০ হাজার পরিবারের মাঝে ও তজুমদ্দিনের ৫ হাজার পরিবারের মাঝে এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের ত্রাণ বিতরণ শুরু হয়েছে।

এরপরও যারা বাদ পড়বেন অথবা ত্রাণ নিতে পারেননি, কিংবা মধ্যবৃত্ত পরিবারের কেউ করোনার কারণে সমস্যায় আছেন কিন্তু ত্রাণ নিতে চক্ষু লজ্জায় কাউকে কিছু বলতে পারছেন না তারা হট লাইনের মোবাইল নম্বরে ফোন করলেই লালমোহন ও তজুমদ্দিনের ঘরে ঘরে পৌছে দেওয়া হবে ত্রাণ সামগ্রী। হট লাইন নম্বরগুলো হলো : লালমোহন- ০১৭১৮-৫১০৬৬৮, ০১৭১১-১৫৯১০৫। তজুমদ্দিনে- ০১৭৭১-২৩১৫৭১। এই নম্বরে ফোন করে বিস্তারিক ঠিকানা বলতে হবে। তাহলে বাড়ি পৌছে যাবে এমপি শাওনের ত্রাণের প্যাকেট।

এ ব্যাপারে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাকতে একটি মানুষও না খেয়ে কষ্ট পাবে না। এখন ১৫ হাজার পরিবারের মাঝে ত্রাণ দেওয়া হচ্ছে। এরপরও যতদিন করোনা ভাইরাসের প্রকোপ থাকবে, যতদিন মানুষের ত্রাণের প্রয়োজন হবে ততদিন ত্রাণ দেওয়া হবে। তবে এমপি নূরুন্নবী চৌধুরী শাওন সবাইকে সতর্ক করে বলেন, বিশ্বব্যাপী মহামারি করোনা ভাইরাসের প্রকোপ থেকে বড় বড় দেশ রক্ষা পায়নি। আমরা যদি সতর্ক হয়ে না চলি তাহলে আমাদের দেশও অন্যান্য দেশের মতো হতে পারে। তাই কেউ যেন জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হয় তার ব্যাপারে সবাইকে সাবধান থাকতে হবে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।