ফরেনসিক পরীক্ষার পর নিহতের সংখ্যা জানা যাবে: বেনজীর

নিউজ ডেস্ক , আমাদের ভোলা.কম।

রাজধানীর মোহাম্মদপুরের বসিলায় ‘জঙ্গি আস্তানায়’ বিস্ফোরণে দুজন নিহত হয়ে থাকতে পারে বলে ধারণা করছেন র‌্যাবের মহাপরিচালক বেনজীর আহমেদ। তবে ফরেনসিক পরীক্ষার পর নিহতের সঠিক সংখ্যা জানা যাবে বলে তিনি জানান।

সোমবার সকাল সাড়ে ১০টার দিকে বেনজীর আহমেদ ঘটনাস্থল পরিদর্শন করেন। পরিদর্শন শেষে বেলা ১১টার দিকে তিনি সাংবাদিকদের বলেন, তিনটি পায়ের নমুনা পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, দুজন নিহত হয়েছেন। ফরেনসিক পরীক্ষায় বোঝা যাবে কয়জন নিহত হয়েছেন।

বেনজীর আহমেদ বলেন, বাড়ির মালিক ও তত্ত্বাবধানকারীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। বাড়ির মালিক জানিয়েছেন, বাসাটি চলতি মাসের ১ তারিখে ভাড়া নেন নিহত ব্যক্তিরা। তবে ভাড়া দেয়ার সময় তাদের কাছ থেকে জাতীয় পরিচয়পত্রের কোনো কপি নেয়া হয়নি।

তিনি আরও বলেন, গতকাল রাতে বাড়ির তত্ত্বাবধানকারীকে র‌্যাব বাড়িটি থেকে বের করার সময় র‌্যাবকে লক্ষ্য করে বাড়ির ভেতর থেকে গুলি ছোড়া হয়।

র‌্যাবের ডিজি বলেন, নিহত ব্যক্তিরা জঙ্গি। তবে তারা কোন সংগঠনের সে বিষয়ে এখনও নিশ্চিত হওয়া যায়নি।

রোববার দিনগত রাত সাড়ে ৩টা থেকে জঙ্গি আস্তানা সন্দেহে বাড়িটি ঘিরে রাখা হয়। বাড়িটির ভেতর থেকে গুলি ও দুটি বিস্ফোরণের শব্দ পাওয়া গেছে বলে দাবি করে র‍্যাব।

বাড়িটির আশপাশের লোকজনকে সরিয়ে নেয়া হয়েছে। বসিলার মেট্রো হাউজিং এলাকায় বাড়িটি অবস্থিত। মেট্রো হাউজিংয়ের দক্ষিণ-পূর্ব কোনার শেষ প্রান্তে একতলা টিনশেড ভবনটির অবস্থান। জঙ্গি অবস্থানের তথ্য জানার পরিপ্রেক্ষিতেই বাড়িটি ঘিরে অভিযান শুরু করে র‍্যাব-২।

এর আগে সকালে র‍্যাবের পরিচালক (গণমাধ্যম) মুফতি মাহমুদ খান সাংবাদিকদের বলেন, বাড়িটির ভেতর দু-তিনজন ‘জঙ্গি’ নিহত হয়েছেন বলে ধারণা করা যাচ্ছে।

সূত্র – যুগান্তর

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

অক্টোবর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« সেপ্টেম্বর  
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।