দৈনিক আজকের ভোলার ২৫ বছরপূর্তি উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

হাটি হাটি পা পা করে শিশুকাল, কৈশরকাল, পেরিয়ে এখন দৈনিক আজকের ভোলা ২৫ বছরে যুবক। বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারনে দৈনিক আজকের ভোলা আজ দ্বীপজেলার গণমানুষের মুখপাত্র হিসেবে ব্যাপক পরিচিত লাভ করেছে। “অসত্যের কাছে কভূ নত নহে শির, ভয়ে কাঁপে কাপুরুষ, লড়ে যায় বীর” এই প্রতিপাদ্যকে সামনে রেখে ১২ এপ্রিল আজকের ভোলার প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার আজকের ভোলার কার্যালয়ে এই দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
দোয়া মাহফিলের শুরুতে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক আজকের ভোলা সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন। এসময় তিনি বলেন, দৈনিক আজকের ভোলা ীপজেলা ভোলা থেকে একটি দৈনিক পত্রিকা প্রকাশের জন্য প্রশাসনের কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি, সাংবাদিক, সাহিত্যিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ দলমত নির্বিশেষে আমাকে উৎসাহিত করেছেন এবং নৈতিকভাবে সমর্থন করেছেন। সবার উৎসাহ ও অনুপ্রেরনায় আমি এই বিচ্ছিন্ন দ্বীপজেলা থেকে দৈনিক পত্রিকা প্রকাশনার করার সাহস পেয়েছি। যারা আমাকে পত্রিকা প্রকাশ করার জন্য অনুপ্রেরনা ও সহযোগীতা করেছেন আমি তাদের প্রতি কৃজ্ঞতা প্রকাশ করছি। তিনি বলেন, দৈনিক আজকের ভোলার ২৫ বছর পালন উপলক্ষে ভোলার ইতিহাস প্রকাশের কাজ চলছে। ইতিহাসের কাজ শেষ হলে এ বছরের শেষের দিকে দৈনিক আজকের ভোলা ২৫ বছর পূর্তি উপলক্ষে বর্ণাঢ্য আয়োজনে ‘রজত জয়ন্তী’ পালন করবে। তিনি সকলের সহযোগীতা কামনা করেন।
এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট রাজনীতিবিদ ও সমাজসেবক আমিনুল ইসলাম খান, প্রেসক্লাব সভাপতি ও দৈনিক বাংলার কন্ঠ সম্পাদক প্রবীন সাংবাদিক এম হাবিবুর রহমান, শেখ ফজিলাতুননেছা মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর রুহুল আমিন জাহাঙ্গীর, সাবেক সিভিল সার্জন ডা: আবদুল মালেক, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার ও সাংবাদিক মাহাবুব আলম নিরব মোল্লা, ঢাকাস্থ ভোলা সমিতির সভাপতি গোলাম কিবরিয়া জাহাঙ্গীর, ভোলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডভোকেট সালাহ উদ্দিন হাওলাদার, সাবেক শিক্ষা অফিসার মোঃ মোকাম্মেল হক, এনসিওর ল্যান্ডমার্ক সিটির কো-চেয়ারম্যান মাওলানা ওবায়েদ বিন মোস্তফা, লালমোহনের গজারিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মোঃ রফিকুল ইসলাম, ভোলা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) আজাহারুল হক আজাদ, জেলা ঈমান আক্বিদা সংরক্ষন কমিটি সভাপতি মাওলানা মীর বেলায়েত হোসেন, চরনোয়াবাদ মুসলিম মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুহাম্মদ আবু তাহের, ভোলা কোর্ট জামে মসজিদের পেশ ঈমাম মাওলানা মাকসুদুল্লাহ আমিনী, বিশিষ্ট সমাজসেবক মাওলানা আহাম্মদ উল্লাহ, দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি আহাদ চৌধুরী তুহিন, চ্যানেল আই জেলা প্রতিনিধি মোঃ হারুন অর রশিদ, দৈনিক আজকের ভোলার নির্বাহী সম্পাদক ও এসএ টিভি জেলা প্রতিনিধি এ্যাডভোকেট সাহাদাত শাহিন, এনটিভির স্টাফ রিপোর্টার মোঃ আফজাল হোসেন, বাংলাদেশ প্রতিদিন ও নিউজ-২৪ এর জেলা প্রতিনিধি জুন্নু রায়হান, প্রথম আলো জেলা প্রতিনিধি মোঃ নেয়ামত উল্লাহ, সাংবাদিক ওমর ফারুক, দৈনিক দিনকাল জেলা প্রতিনিধি মোঃ মিজানুর রহমান, একুশে টিভি জেলা প্রতিনিধি মেজবাহ উদ্দিন শিপু, কালবেলা জেলা প্রতিনিধি প্রভাষক মোঃ মনিরুল ইসলাম, অলাইন পোর্টাল ভোলা বানীর সম্পাদক মোঃ খলিল উদ্দিন ফরিদ, ভোলার সংবাদ এর সম্পাদক ও ভোরের পাতা জেলা প্রতিনিধি মোঃ ফরহাদ হোসেন, দৈনিক তৃতীয় মাত্রা জেলা প্রতিনিধি ও আমাদের ভোলা.কম এর সম্পাদক প্রকাশক ইয়াছিনুল ঈমন

আজকের জেলা প্রতিনিধি খন্দকার তুহিন, ভোলানিউজ টুয়েন্টিফোর ডটনেট এর নির্বাহী সম্পাদক রাকিব উদ্দিন অমি, বিশিষ্ট সমাজ সেবক মোঃ আইয়ুব খান সহ সাংবাদিক, সুশীল, শিক্ষক, শুভাকাংখীবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মুনাজাত পরিচালনা করেন, লালমোহনের গজারিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ রফিকুল ইসলাম। পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন, আঞ্জুমান মুফিদুল ইসলামের দাফন কাফন বিভাগের প্রধান হাফেজ মোঃ বনি আমিন।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

ফেব্রুয়ারি ২০২৩
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« জানুয়ারি    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।