তীব্র গরমে কম্বল বিতরণ, সমালোচনার জবাবে ইউএনও

নিউজ ডেস্ক , আমাদের ভোলা.কম।

এই বৈশাখের তীব্র তাপদাহে কুষ্টিয়ার হরিপুরে এক অগ্নিকাণ্ডের ঘটনায় ক্ষতিগ্রস্তদের মধ্যে কম্বল বিতরণ করে সদর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. জুবায়ের হোসেন চৌধুরী ব্যাপক সমালোচনার মুখে পড়েছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে কুষ্টিয়ার হরিপুরে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত দিনমজুর জাকিরুলসহ দুটি পরিবারের সদস্যদের মাঝে কম্বল বিতরণের বিষয়টি ভাইরাল হয়ে যায়। এতে ব্যাপক সমালোচনার মুখে পড়েন তিনি।

তীব্র গরমে কম্বল বিতরণ করার ঘটনার ব্যাখায় শনিবরি ইউএনও জুবায়ের হোসেন চৌধুরী জানান, ইউএনও’র একটা ত্রাণ শাখা আছে, সেখানে কম্বল ছাড়া আর কিছু থাকে না। গতবারের শীতকালের কিছু কম্বল রয়ে গিয়েছিল, আমি সেইখান থেকেই কিছু কম্বল নিয়ে ছুটে গিয়েছি। এছাড়া টিন এবং টাকার যে ব্যাপারটা রয়েছে সে বিষয়ে ডিসি সাহেবকে ইতোমধ্যে জানিয়েছি।

ইউএনও বলেন, আমার কাছে যেটা মনে হয়েছে, আমি তাদের কাছে গিয়ে দেখেছি তাদের পরনের কাপড় ছাড়া আর কিছুই নাই। রাতে যদি একটা মানুষের ঘুমাতে হয়, অন্ততপক্ষে নিচে কিছু দিয়েও তো ঘুমাতে হয়। একেবারে মাটিতে তো মানুষ শুতে পারে না। আমি ভেবেছি তারা অন্তত কিছু সাহায্য পাক। কিছু সাংবাদিক এটিকে বাড়িয়ে দেখছেন। এটি আমলে নিলে নেয়া যায়, তবে মানবিক

source – www.ppbd.news/lead-news/104275

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

জানুয়ারি ২০২৩
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« ডিসেম্বর  
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১ 

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।