ছাত্র ইউনিয়নের নতুন কমিটির সভাপতি ভোলার ছেলে নোবেল

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের নতুন কমিটির সভাপতি হলেন ভোলার কৃতি সন্তান মেহেদি হাসান নোবেল । ভোলা শহরের স্বনামধন্য এ্যাডভোকেট মরহুম মো: শাহজাহানের সবচেয়ে ছোট ছেলে নোবেল। তিনি চট্রগাম বিশ্ববিদ্যালয় থেকে হিসাববিগ্গান বিভাগ থেকে স্নাতোকত্তর ডিগ্রী র্অজন করেন । নোবেল চট্রগাম বিশ্ববিদ্যালয় ছাত্র ইউনিয়নের সাধারন সম্পাদক ও সভাপতির দায়িত্ব পালন করেছিলেন।র্সবশেষ তিনি ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সহসভাপতি হিসেবে ছিলেন।
সোমবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত ছাত্র ইউনিয়নের ৩৯ তম জাতীয় সম্মেলন শেষে ২০১৯-২০ সেশনের জন্য এই কমিটি ঘোষণা করা হয়।
কমিটিতে মেহেদী হাসান নোবেলকে সভাপতি ও অনিক রায়কে সাধারণ সম্পাদক করে বাংলাদেশ ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।
কমিটিতে সহসভাপতি পদে রয়েছেন- দীপক শীল, ফয়েজ উল্লাহ, জহরলাল রায়, মিফতাহ আল ইহসান তূর্য, অভিজিৎ বড়ুয়া, নাদিম মাহমুদ, আব্দুল হালিম, আশজাদুল বোরহান তাহযীব অণিক। সহসাধারণ সম্পাদক রাজীব কুমার দাস, সুমাইয়া সেতু, আরিফুল ইসলাম অনিক।
এছাড়া সাংগঠনিক সম্পাদক মনীষি রায়, কোষাধ্যক্ষ জয় রায়, দপ্তর সম্পাদক ফয়জুর মেহেদী, শিক্ষা ও গবেষণা সম্পাদক নজির আমিন চৌধুরী জয়, বিজ্ঞান প্রযুক্তি ও আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাসিন মল্লিক, স্কুলছাত্র বিষয়ক সম্পাদক মং শৈ শৈ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কফিল উদ্দিন মোহাম্মদ শান্ত, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক রাগীব নাইম, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক ঐশ্বর্য আহমেদ, ক্রীড়া সম্পাদক মাহির শাহরিয়ার রেজা।
কমিটিতে কার্যকরী সদস্য হিসেবে আছেন- জি এম জিলানী শুভ, লিটন নন্দী, তামজীদ হায়দার চঞ্চল, উত্তম কুমার রায়, আরিফুল ইসলাম মিটুল, আব্দুল হালিম, শাকিল।
গত ২৫ এপ্রিল ঢাকা বিশ্ববিদ্যালয়ে অপরাজেয় বাংলার পাদদেশে চার দিন ব্যাপী সম্মেলনের উদ্বোধন ঘোষণা করা হয়। ২৬ তারিখ রাজু ভাস্কর্যের পাদদেশে প্রতিষ্ঠা বার্ষিকী পুনর্মিলনী ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সম্মেলনের বাকি দু’দিনের কার্যক্রম জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

সেপ্টেম্বর ২০২২
শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
« আগষ্ট  
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।