সরকারের উন্নয়নে বিএনপি চাপা পরেছে —- জ্যাকব

এম আবু সিদ্দিক, বিশেষ প্রতিনিধি

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, সরকারের ব্যাপক উন্নয়নে বিএনপি চাপা পরেছে। মেগা প্রকল্পের অগ্রগতিতে দিশেহারা বিএনপি। দীর্ঘ এক যুগের পথ পরিক্রমায় সরকারের চলমান উন্নয়ন কাজ বাস্তবায়ন হলে অর্থনৈতিক প্রবৃদ্ধি ও দেশের সার্বিক আর্থ-সামাজিক উন্নয়ন হবে। এর ফলে বাংলাদেশ উন্নয়নের মহাসোপানে প্রদক্ষিন করবে। ইতিমধ্যে বিভিন্ন সূচকে বিশ্বে বাংলাদেশ উচ্চতায় পৌঁছেছে।

সোমবার ভোলার চরফ্যাশন দক্ষিন আইচা অধ্যক্ষ নজরুল ইসলাম কলেজের চার তলা বিশিষ্ট একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলা করে উন্নয়ন ও অর্থনৈতি চাকা সচল রেখে বিশ্বে প্রশংসিত হয়েছেন। সরকারের উন্নয়নে বিএনপি ঈর্ষান্বিত হয়ে দেশে অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টির ষড়যন্ত্র করছে। নিজেদের রাজনৈতিক ভবিষ্যৎ নিয়ে তারা শঙ্কিত হয়ে পড়েছে। বিএনপি গনতন্ত্র ও দেশের উন্নয়ন সহ্য করতে পারেনা। আওয়ামীলীগের নেতা কর্মিদের ঐক্যবদ্ধ থাকতে হবে যাতে দেশের চলমান উন্নয়ন কোন ভাবেই বাধাগ্রস্ত না হয়। উদ্ভূত যে কোন পরিস্থিতি মোকাবেলা করতে সরকার সজাগ রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।