লালমোহন পৌরসভার ১ নং ওয়ার্ডে খাদ্য সামগ্রী বিতরন করেন ফরহাদ হোসেন মেহের

তপতী সরকারঃ লালমোহন প্রতিনিধি, আমাদের ভোলা.কম।
ভোলার লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডে দ্বীপ বন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন এমপি মহোদয়ের নির্দেশে   বেকার রিকশাওয়ালা, গৃহবন্ধি ও হতদরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বাড়ীতে বাড়ীতে গিয়ে বিতরণ করা হয় । বিতরণ করেন উপজেলা নির্বাহি অফিসার হাবিবুল হাসান রুমি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক  ফখরুল আলম হাওলাদার ও ০১ নং ওয়ার্ড কাউন্সিলর ও লালমোহন পৌর যুবলীগের সভাপতি, মোঃ ফরহাদ হোসেন মেহের । ২৯ মার্চ রোববার দিনব্যাপী লালমোহন উপজেলা প্রশাসনের উদ্যোগে গৃহবন্ধি হতদরিদ্র শ্রমজীবি পরিবারের মাঝে এ খাদ্য সামগ্রী  বিতরণ করা হয়। বিতরণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল ও আলু । বিতরণ অনুষ্ঠান টেলিকনফারেন্সে উদ্বোধন করেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি এমপি শাওনের পক্ষে এসব খাদ্য সামগ্রী বাড়ি বাড়ি গিয়ে শ্রমজীবি মানুষের হাতে তুলে দেন।
এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, ওসি মীর খায়রুল কবীর, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা অপূর্ব দাস উপস্থিত ছিলেন।
এসময় এমপি শাওন বলেন, লালমোহন-তজুমদ্দিনের খেটে খাওয়া শ্রমজীবি মানুষের জন্য ব্যক্তিগত তহবিল থেকে আগামী ৫ এপ্রিল লালমোহন এসে ৪ হাজার খাদ্য সামগ্রী, ৪ হাজার মাস্ক, ৪ হাজার সাবান ও চিকিৎসকদের জন্য ৫০ সেট পিপিই বিতরণ করা হবে।
এর আগে সকালে এমপি নূরুন্নবী চৌধুরী শাওনের নির্দেশে লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে করোনা ভাইরাস থেকে মুক্ত থাকতে লালমোহন পৌরসভার গুরুত্বপূর্ণ স্থানে জীবাণু নাশক ঔষধ স্প্রে নিয়ে বের নিয়ে ছুটে চলেন কাউন্সিলর ও লালমোহন পৌর যুবলীগের সভাপতি, মোঃ ফরহাদ হোসেন মেহের।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।