মুজিব মানে স্বাধীনতা শেখ হাসিনা মানেই উন্নয়ন — জ্যাকব

এম আবু সিদ্দিক, চরফ্যাশন (ভোলা)থেকে বিশেষ প্রতিনিধি

যুব ও ক্রীড়া মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, মুজিব মানে স্বাধীনতা, শেখ হাসিনা মানেই উন্নয়ন। অবিকল পিতার মতই তারই সুযোগ্য কন্যা শেখ হাসিনা অবিরাম সোনার বাংলা গড়তে উন্নয়ন উৎপাদন দারিদ্র বিমোচন,নারীর ক্ষমতায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। স্বাধীনতার পর বাংলাদেশে যত উন্নয়ন হয়েছে তার বেশির ভাগই হয়েছে শেখ হাসিনার হাত ধরে। উন্নয়ন বলতে শেখ হাসিনা, আর উন্নয়ন মানেই আওয়ামীলীগ সরকার। মঙ্গলবার ভোলার চরফ্যাশন ট্যাফনাল ব্যারেট সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্হানীয় আওয়ামীলীগ আয়োজনে মুজিব বর্ষ ও স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী সরকারের উন্নয়নের ১ যুগ পুর্তি উপলক্ষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জ্যাকব বলেন, শেখ মুজিব মানেই স্বাধীনতা, শেখ মুজিব মানেই বাঙালীর আদর্শ। বঙ্গবন্ধু ছিলেন সাম্যবাদী, শোষণ বিরোধী এবং সুষম অর্থনীতিতে বিশ্বাসী। ৭ই মার্চের এমন ভাষন বিশ্বের ইতিহাসে অদ্বিতীয়। এমন নেতা ও নেতৃত্ব সত্যিই বিরল।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক তৌফিক-ইলাহী চোধুরী, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখন, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি,আওয়ামীলীগ নেতা অধ্যক্ষ কায়সার আহাম্মেদ দুলাল, পৌর মেয়র বাদল কৃষ্ণ দেবনাথ, পৌর আওয়ামীলীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহম্মেদ শুভ্র ও নব নির্বাচিত পৌর মেয়র মোঃ মোরশেদ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।