ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০১২ এসএসসি ব্যাচের খাদ্য সামগ্রী বিতরন

নিউজ ডেস্ক, আমাদের ভোলা.কম।

শুধুমাত্র দেশ নয় সারা বিশ্ব এখন থমকে আছে নভেল করোনা ভাইরাসের প্রকোপে।সারা বিশ্বের সকল নেতারা তাদের জনগনকে ঘরে থাকতে নির্দেশ দিয়েছেন। অসুখ বিসুখের ক্ষেত্রে বলতে হয়, প্রতিকারের চেয়ে প্রতিরোধই উত্তম সেখানে কোভিড-১৯ এর প্রতিষেধক নেই। আইন শৃঙখলা বাহিনী মোতায়েন করা হয়েছে সকলের ঘরে থাকা নিশ্চিত করতে, ভোলা জেলায় ও এর রেশ পড়তে সময় লাগে নি।

কিন্তু সমস্যায় পড়েছে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষগুলো, তারা ঘরের বাইরে যেতে পারছেন না, এবং জনশুন্য অবস্থায় তারা কাজ ও পাচ্ছেন না। তাদের কথায়, তাদের কাছে এখন নভেল করোনা ভাইরাসের চেয়ে বেশি ভয়ংকর ক্ষুধা হয়ে দাড়িয়েছে। এরকম পরিস্থিতিতে এগিয়ে আসে ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের ২০১২ সালের এসএসসি ব্যাচ। উচ্চ শিক্ষায় অধিকাংশই এখন ভোলার বাইরে, আবার অনেকে ভোলায় অবস্থান করছে। মানবিকতার তাগিদে তারা প্রত্যেকে এগিয়ে আসে, খুবই স্বল্প সময়ের মধ্যেই তারা নিজ অর্থায়নে ভোলা জেলার সদর উপজেলার নদীর পার তথা তুলাতুলি এবং ইলিশা-কাচিয়া ইউনিয়নের এবং সদরের বিভিন্ন স্থানের ৭২ এর অধিক পরিবারের ৭ দিনের খাবার ব্যাবস্থা করেন।এতে চাল,ডাল,তেল,বিস্কিট,আলু,পেয়াজ,সাবান এবং প্রয়োজনীয় ঔষধ সামগ্রী ছিলো।
ভোলা সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ -২০১২ এর সকলের সাথে কথা বলে জানা যায়, তারা চাচ্ছেন সরকারি স্কুলের ব্যাচ, সকল শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাচ গুলো, বিভিন্ন সামাজিক সংগঠন আর বিত্তবানরা যাতে এগিয়ে আসে। এরকম ক্ষুদ্র ক্ষুদ্র সাহায্যে সবাই একটু হলেও শান্তিতে ঘরে থাকতে পারবে দুর্যোগের সময়টা।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।