ভোলায় লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি

ইয়াছিনুল ঈমন, আমাদের ভোলা.কম।

ভোলার চরফ্যাশন উপজেলায় যাত্রীবাহি লঞ্চে ওঠার সময় মেঘনা নদীতে পড়ে যাওয়া যাত্রী মো: হানিফের (৬০) সন্ধান এখনও মেলেনি। বৃহস্পতিবার বিকেল পাঁচটার দিকে চরফ্যাশনের বেতুয়া ঘাটে লঞ্চে ওঠার সময় মেঘনা নদীতে পড়ে নিখোঁজ হন তিনি। উপজেলার জিন্নাগড় ইউনিয়নের ৩ নং ওর্য়াডের বাসিন্দা তিনি।
পুলিশ ও স্থানীয়রা জানান, নাতিকে নিয়ে হানিফ নামের ওই বৃদ্ধ ঢাকা যাওয়ার জন্য বেতুয়া ঘাট দিয়ে ফারহান-৫ লঞ্চে ওঠেন। পরে নাতীকে লঞ্চে রেখে তিনি পানি ও রুটি কেনার জন্য পল্টুনে নামেন। তখন লঞ্চটি ছেড়ে দিলে তিনি দ্রুত ঘাটে থাকা কর্ণফুলী-১২ লঞ্চে উঠে পিছনের দিক দিয়ে ফারহান-৫ লঞ্চে উঠতে গিয়ে নদীতে পড়ে যান।
এ সময় হানিফ হাত উচিয়ে বাঁচার আকুতি জানালেও ফারহান-৫ লঞ্চের কেউ তাকে উদ্ধারে এগিয়ে আসেনি। প্রায় ১০ মিনিট পর যাত্রীদের চিৎকারের ফারহান-৫ লঞ্চ থেকে রশি বেঁধে একটি বয়া নিক্ষেপ করলেও ততক্ষণে পানিতে ডুবে যান হানিফ।
চরফ্যাশন থানার ওসি মো. এনামুল হক শুক্রবার দুপুর ৩ টার দিকে এ তথ্য নিশ্চিত করে বলেন, নিখোঁজ ব্যক্তির এখনও কোনো সন্ধান মলেনি। পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা কাজ করছেন। এ বিষয়ে নিখোঁজের পরিবারের পক্ষ থেকে কেউ অভিযোগ করেনি। তবে পুলিশের পক্ষ থেকে একটি সাধারণ ডাইরি (জিডি) করা হয়েছে।’


ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।