ভোলায় দেশ রুপান্তরের ৩য় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

খাইরুল ইসলাম হৃদয়, আমাদের ভোলা।

“মুক্তিযুদ্ধের চেতনা বুকে ধারণ করে পথ চলছি আমরা দেশ রুপান্তর পরিবার,ভয়কে জয় করে আমরা ৩ বছরে। যেতে হবে আরও বহুদূর” প্রতিপাদ্যে কেক কাটা ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে দেশ রুপান্তরের প্রতিষ্ঠা বার্ষিকীর ৩য় বর্ষপুর্তি উদযাপন করা হয়েছে।
রোববার (৫ই মার্চ) দেশ রুপান্তরের ভোলা জেলা প্রতিনিধি হোসাইন সাদী’র উদ্যোগে ভোলা প্রেসক্লাবে এ প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনের আয়োজন করা হয়।

প্রতিষ্ঠাবার্ষিকীর উপস্থিত আমন্ত্রিত সকল অতিথিগনের কন্ঠেই ছিলো দেশ ও দশের পক্ষে কথা বলে ও মুক্তিযুদ্ধের চেতনা ধারনা করে দেশ রুপান্তরের এগিয়ে যাওয়ার প্রত্যয়।

এ সময় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,প্রবীণ সাংনাদিক বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)এর সাবেক ভোলা জেলা প্রতিনিধি আবু তাহের, দৈনিক আজকের ভোলার সম্পাদক শওকত হোসেন,ভোলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও আরটিভির ভোলা জেলা প্রতিনিধি অমিতাভ রায় অপু, এসএ টিভির ভোলা জেলা প্রতিনিধি এডভোকেট শাহাদাত শাহীন, দৈনিক বাংলাদেশ জনপদের সম্পাদক শহীদ তালুকদার,মানবজমিনের ভোলা জেলা প্রতিনিধি এডভোকেট মনিরুলইসলাম,আমাদের ভোলা ডট কম’এর সম্পাদক ইয়াছিনুল ইমন, সাংবাদিক হারুন শাহ, ঢাকা পোস্টের জেলা প্রতিনিধি ইমতিয়াজুর রহমান,ভোলা জেলা ছাত্রলীগ নেতা আরমান প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

মে ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« এপ্রিল    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।