করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতায় লালমোহনে প্রশাসনের টহল

লালমোহন প্রতিনিধিঃ আমাদের ভোলা.কম।
করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির লক্ষে লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি’র নেতৃত্বে নৌ-বাহিনী ও পুলিশ উপজেলা বিভিন্ন হাট-বাজারে অভিযান অব্যাহত রেখেছেন।
শুক্রবার বিকেল থেকে ইউএনও হাবিবুল হাসান রুমি ও থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীরের নেতৃত্বে লালমোহন উপজেলা সদর, নাজিরপুর, দেবীর চর, গজারিয়া বাজার, কর্তার হাট, চৌমুহনী বাজার, রায় চাঁদ বাজার ও লর্ডহার্ডিঞ্জ বাজারে অভিযান চালিয়ে দোকান-পাট বন্ধ করে দেন। একই সাথে লোকজনকে নিরাপদে যার যার বাড়ীতে চলে যেতে বলা হয়।
লালমোহন উপজেলা নির্বাহী অফিসার হাবিবুল হাসান রুমি জানান, করোনা ভাইরাস আজ সারা বিশ্বে মহামারি আকার ধারণ করেছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা ভাইরাস প্রতিরোধ এবং জনসচেতনতা বৃদ্ধির লক্ষে ব্যাপক কর্মসূচি হাতে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমরা নৌ-বাহিনী ও পুলিশ প্রশাসন সাধারণ মানুষকে সচেতন করতে মাঠে কাজ করছি।
তিনি বলেন, ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন)  আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন সার্বক্ষণিক লালমোহন ও তজুমদ্দিন এলাকার মানুষের খোঁজ-খবর নিচ্ছেন।
লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, সরকারের নির্দেশে আমরা প্রতিদিন করোনা ভাইরাস সম্পর্কে লোকজনকে সচেতন করছি।
এসময় এসআই মোঃ মোশাররফ হোসেন, লালমোহন প্রেসক্লাবের সভাপতি আব্দুস সাত্তার, সাধারণ সম্পাদক মোঃ জসিম জনি, সাংবাদিক হাসান পিন্টু প্রমূখ উপস্থিত ছিলেন

ফেসবুকে লাইক দিন

আর্কাইভ

এপ্রিল ২০২৪
শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
« মার্চ    
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০  

সর্বমোট ভিজিটর

counter
এই সাইটের কোন লেখা অনুমতি ছাড়া কপি করা আইনত দণ্ডনীয় অপরাধ!
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।